২০ অক্টোবর ২০১৯, রবিবার ০৩:৫২:৫৪ পিএম
সর্বশেষ:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে নামছে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন; দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে           

০৮ অক্টোবর ২০১৯ ১২:১০:৫৫ পিএম মঙ্গলবার     Print this E-mail this

হৃদরোগ ইনস্টিটিউট’র সিসিইউতে সম্রাট

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 হৃদরোগ ইনস্টিটিউট’র সিসিইউতে সম্রাট

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট (এনআইসিভিডি) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন।

মঙ্গলবার সকাল ৮টায় তাকে হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মহসিন আহমেদের অধীনে ভর্তি করা হয়। কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সোমবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে হৃদরোগ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমান সকাল সাড়ে ১০টায় জানান, সম্রাটের হার্টের একটি ভাল্বে সমস্যা ছিল। আনুমানিক ১৫ থেকে ২০ বছর আগে ভাল্ব প্রতিস্থাপিত হয়েছিল। তিনি এখানে বুকের ব্যথা নিয়ে এসেছেন। অন্যান্য রোগীর মতো তাকেও চিকিৎসকরা প্রাথমিকভাবে দেখে পর্যবেক্ষণে রেখেছেন।

তার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠিত হবে বলে জানান হাসপাতাল পরিচালক।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সম্রাটের ভর্তির খবর পেয়ে নেতাকর্মীদের অনেকেই হাসপাতালে ছুটে আসছেন। তবে সিসিইউর সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়ে থাকায় কেউ ভেতরে প্রবেশ করতে পারছেন না।

সূত্র জানায়, সম্রাটকে হৃদরোগ হাসপাতালে নিয়ে আসার আগে থেকেই একাধিক চিকিৎসক জরুরি বিভাগের সামনে অপেক্ষায় ছিলেন। অফিসিয়ালি না হলেও আন-অফিসিয়ালি বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক তার পরীক্ষা-নিরীক্ষা করেন এবং প্রয়োজনীয় ওষুধ ও ইনজেকশন দেন। পরে তাকে সিসিইউতে ভর্তি করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close