২০ অক্টোবর ২০১৯, রবিবার ০৩:৩১:৪৫ পিএম
সর্বশেষ:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে নামছে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন; দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে           

০৮ অক্টোবর ২০১৯ ০২:৪৩:৩৪ পিএম মঙ্গলবার     Print this E-mail this

আবরার হত্যা মামলা ডিবিতে হস্তান্তর, ১০ আসামীকে ১০ দিনের রিমান্ড

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 আবরার হত্যা মামলা ডিবিতে হস্তান্তর, ১০ আসামীকে ১০ দিনের রিমান্ড

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

হত্যার ঘটনায় গ্রেপ্তার ১০ আসামীকে মঙ্গলবার দুপুরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ- কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান বিষয়টি  নিশ্চিত করেছেন।

তাদের ঢাকার মহানগর হাকিম সাদবির ইয়াসিন আহসান চৌধুরীর আদালতে তুলে আসামিদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চাওয়া হয় বলে জানিয়েছে আদালত সূত্র। বেলা ৩ টার দিকে রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন: মো. অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেহেদী হাসান রবিন, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখারুল ইসলাম তানভির, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ, মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ ও ইসতিয়াক আহম্মেদ মুন্না।

সোমবার সন্ধ্যায় আবরারের বাবা ব্র্যাকের অবসরপ্রাপ্ত কর্মী বরকতুল্লাহ রাজধানীর চকবাজার থানায় ১৯ জনকে আসামি করে একটি মামলা করেন।

মামলার বাকি ৯ জন আসামিকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

আবরার ফাহাদকে রোববার সন্ধ্যার পরে রুম থেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে জানান তার সহপাঠীরা। এরপরে শেরেবাংলা হলের দ্বিতীয়তলা থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। আবরার ওই হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন, ১০১১ নম্বর রুমে থাকতেন।

এ হত্যাকাণ্ডের ঘটনায় আবরারের বাবা মো. বরকত উল্লাহ’র চকবাজার থানায় লিখিত অভিযোগ করলে পরে সেটা একটি হত্যা মামলা হিসেবে গ্রহন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close