২০ অক্টোবর ২০১৯, রবিবার ০২:৪৩:৩৩ পিএম
সর্বশেষ:

০৮ অক্টোবর ২০১৯ ০৯:০৪:৫২ পিএম মঙ্গলবার     Print this E-mail this

মিথ্যা মামলা প্রত্যাহার ও ওয়াকফের সম্পত্তি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 মিথ্যা মামলা প্রত্যাহার ও ওয়াকফের সম্পত্তি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

চৌধুরী ইসমাইল সাজ্জাদ জোহাদ ওয়াকফ সম্পত্তি ষড়যন্ত্রমূলকভাবে দখলের মাধ্যমে গ্রাস করা, মিথ্যা মামলা প্রত্যাহার করা এবং মিথ্যা মামলা দায়েরকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা শহরের শিবতলা মোড়ে একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে চৌধূরী ইসমাইল সাজ্জাদ জোহাদ ওয়াকফ স্টেট। এ সময় লিখিত বক্তব্যে স্টেটের পক্ষে সংবাদ সম্মেলনের সভাপতি ও স্টেটের ম্যানেজার মো. আলফাজ উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগে উক্ত ওয়াকফ সম্পত্তিতে কনটেম্প মামলা (মামলা নং-১৭২/২০১৯) চলমান থাকায় জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ কোন প্রকার ইজারা দেন নাই বা দখল বুঝিয়ে দেন নাই। তারপরেও হাজিপাড়া মৎস্যজীবি সমবায় সমিতির লোকজন স্টেটের সাতরশিয়া মনাকষার কুমিরাদহ বিল অবৈধভাবে দখল করতে ১৭ আগষ্ট রাতে মোতয়াল্লীকে বেদখল করার জন্য মোতয়াল্লীর লোকজনের ওপর হামলা করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় বাদী হয়ে মামলা দায়ের (মামলা নং-৪৩/১৭ সেপ্টেম্বর) করলে পরবর্তী মাস সেপ্টেম্বরের ১৭ তারিখ তারা পূনরায় হামলা চালিয়ে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং মাছ ও ঘরের মালামাল লুটপাট করে ৯টি ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আর এ ঘটনায় একই দিনে আরও একটি মামলা দায়ের করা হয় (মামলা নং-৪৫)। ফলে পুলিশ ১৩ জনকে গ্রেফতার করলে, ঘটনা আড়াল করা এবং হয়রানী করার জন্য বিবাদীরা শিবগঞ্জ থানায় আমার ওপর পাল্টা মিথ্যা সাজানো মামলা দায়ের করে (মামলা নং-৭/২ অক্টোবর)।
তিনি আরও বলেন, নওগাঁ জেলা প্রশাসনে কর্মরত এক কর্মকর্তার ইন্ধনে হাজিপাড়া মৎস্যজীবি সমবায় সমিতির লোকজন ষড়যন্ত্রমুলকভাবে সম্পুর্ণ অবৈধ উপায়ে স্টেটের কুমিরাদহ বিলটি দখলে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আর তাই তদন্ত পুর্বক মিথ্যা মামলা দায়েরকারী, অবৈধ উপায়ে ওয়াকফ স্টেটের সম্পত্তি দখলকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাংবাদিক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
সংবাদ সম্মেলনে স্টেটের কেয়ার টেকার মুক্তিযোদ্ধা মো. খায়ের এবং মো. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close