১৯ অক্টোবর ২০১৯, শনিবার ০৩:০৭:৪২ এএম
সর্বশেষ:

০৯ অক্টোবর ২০১৯ ০২:০১:২৩ এএম বুধবার     Print this E-mail this

সাংবাদিক হাসানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে মোহন নামের এক সন্ত্রাসী

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 সাংবাদিক হাসানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে মোহন নামের এক সন্ত্রাসী

সিনিয়র সাংবাদিক আবু মোহাম্মদ মইনুল আহসান ( হাসান ) কে  মোহন নামের এক সন্ত্রাসী প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে।
ঘটনাটি ঘটেছে কদমতলী থানাধীন গিরিধারা আবাসিক এলাকায়। ঘটনার বিবরণে জানা যায়,রাত আনুমানিক ১১টায় দায়িত্ব পালন শেষে গিরিধারার বাসায় রওনা হলে বাসার কাছাকাছি  একটি ট্রাক কোন ধরনের হরণ বা সিগন্যাল না দিয়ে পাশের দোকানদার জাহেদ ও হাসান এর উপর  দ্রুত গতিতে চলে আসে। উপায়ান্তর না দেখে দু`জনই মানিকের মুদির দোকানে ঢুকে গেলে অল্পের জন্যে প্রাণে বেঁচে যায়। ড্রাইভার যখন ট্রাকটি থামাল তখন দোকানদার জাহিদ ড্রাইভারের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে ড্রাইভার ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন। ঘটনা কিন্তু এখানেই শেষ হতো কিন্তু কোত্থেকে সন্ত্রাসী মোহন এসে ঘটনার পুনরাবৃত্তি ঘটাল।  জাহিদ যখন মোহনকে বলল,ভাই অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি তখন মোহন বললো গাড়িটি আমার,মরে গেলেও কিছু যায় আসে না।  এসময় সাংবাদিক হাসান কথা বলতে গেলে তাঁর উপর মারমুখী হয়ে তেড়ে আসে এক পর্যায়ে গায়ে হাত  তুলে। উচ্চ বাক্যে বিভিন্ন রকমের গালিগালাজ করতে শুরু করে। সাথে সাথে প্রাণ নাশের ও হুমকি দেয়। লোহার রড নিয়ে তেড়ে আসলে দোকানদার ও পথচারির হস্তক্ষেপের কারণে  সাংবাদিক হাসান প্রাণে বেঁচে যান।এ ব্যাপারে কদমতলী থানার সহযোগিতা চাইলে সাথে সাথে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জামাল উদ্দিন মীর ঘটনা স্থলে এএসআই রিসাদের নেতৃত্বে একদল ফোর্স পাঠিয়ে দেন। ঘটনাস্থলে এএসআই রিসাদ এসে দোকানদার সহ এলাকার বেশ কয়েকজনের সাথে আলাপ করে বিস্তারিত জেনে নেন।
তারপর সাংবাদিক হাসানকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন। তার পরামর্শে কদমতলী থানায় গিয়ে সন্ত্রাসী মোহনের নামে ০৭/১০/২০১৯ইং তারিখে একটি সাধারণ ডায়রি করেন।যার নাম্বার:--  ৪৭০।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close