১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ০২:১৯:২১ এএম
সর্বশেষ:

১০ অক্টোবর ২০১৯ ০৯:০৩:৪৭ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

টাঙ্গাইলে পুলিশ হত্যা মামলা না নেয়ায় আদালতের নির্দেশে ৪মাস পর মরদেহ উত্তোলণ

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 টাঙ্গাইলে পুলিশ হত্যা মামলা না নেয়ায় আদালতের নির্দেশে ৪মাস পর মরদেহ উত্তোলণ

টাঙ্গাইলের ঘটাইলে থানা পুলিশ হত্যা মামলা না নেয়ায় আদালতে মামলা। পরে আদালতের নির্দেশে দাফনের ৪ মাস ১১দিন পর এক ব্যক্তির মরদেহ উত্তোলণ।
বৃহস্পতিবার উপজেলার দশআনি বকশিয়া গ্রামের ওসমান গনির মরদেহটি উত্তোলণ করে কর্তৃপক্ষ। পরে মরদেহটি ফরেনসিক প্রতিবেদনের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
 এ বিষয়ে নিহতের ছোট ভাই ও মামলা বাদী ছালামত খান অভিযোগ করে বলেন, গত ৪ মাস আগে জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার বড় ভাই ওসমান গনিকে হত্যা করে প্রতিবেশী নাজিম উদ্দীনসহ অন্যান্যেরা। এ বিষয়ে ঘাটাইল থানায় হত্যা মামলার অভিযোগ দায়ের করতে যাই। কিন্ত আমাদের কোন অভিযোগ আমলে নেয়নি ঘাটাইল থানার ওসি মাকসুদ আলম। উল্টো আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে থানা থেকে বের দেয়। পরে আমরা নিরুপায় হয়ে ন্যায় বিচারের আশায় আদালতে ছয়জনকে আসামী করে অভিযোগ দায়ের করি। আদালত তা আমুলে নিয়ে বৃহস্পতিবার মরদেহ উত্তোলণ করে ফরেনসিক রিপোর্টের নির্দেশ দিয়েছেন। আশাকরি এখন ন্যায় বিচার পাব।
এবিষয়ে ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মাকসুদ আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগা করা হলে তিনি তা রিসিভি করেননি।
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু (গোপালপুর সার্কেল ) বলেন, মামলা না নেয়ার বিষয়টি সত্য নয়। ঘটনার পর আমি নিজে নিহতের বাড়িতে গিয়েছি। তখন কেউ এ ধরণের অভিযোগ করেননি। এছাড়া যদি কোন পুলিশ সদস্য কারো সাথে খারাপ আচরণ করে থাকে তাহলে যথাযথ ভাবে অভিযোগ জানালে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। রিপোর্টে হত্যা প্রমাণিত হলে সেই মোতাবেক যথাযথ কার্যক্রম পরিচালিত হবে।
এব্যাপারে ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল ইসলাম বলেন, আদালতের নির্দেশ প্রাপ্ত হয়ে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে মরদেহ উত্তোলণ শেষে ফরেনসিক প্রতিবেদনের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close