০৬ জুন ২০২০, শনিবার ০৩:৪৫:৫৫ পিএম
সর্বশেষ:
২৪ঘন্টায় মৃত্যু আরো ৩৫ জন , শনাক্ত ২৬৩৫। মোট শনাক্ত হলেন ৬৩ হাজার ২৬১ জন এবং মারা গেলেন ৮৪৬ জন            সংক্রমণের বিপজ্জনক এলাকায় পরিণত হয়েছে বন্দর নগরী চট্টগ্রাম            রাজধানীতেই করোনায় আক্রান্ত সাড়ে ৭ লাখ মানুষ: দ্য ইকোনমিস্ট            বিশ্বব্যাপী ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্তে রেকর্ড শনাক্ত হয়েছে ১ লাখ ৩০ হাজার ৫২৯ জন মানুষ। যা একদিনে সর্বোচ্চ।            ভার্চুয়াল আদালতে সারা দেশের ৫ দিনে সাড়ে ৬ হাজার জামিন            বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৯৫ হাজার           

১৮ অক্টোবর ২০১৯ ০১:৪০:৪৭ পিএম শুক্রবার     Print this E-mail this

মুন্সীগঞ্জের পদ্মানদীতে নৌ-পুলিশের ডিআইজি’র নেতৃত্বে অভিযান,১৯ জেলে আটক,<ভিডিও>

মো. রুবেল ইসলাম তাহমিদ,মাওয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
বাংলার চোখ
 মুন্সীগঞ্জের পদ্মানদীতে নৌ-পুলিশের ডিআইজি’র নেতৃত্বে অভিযান,১৯ জেলে আটক,

ইলিশ ধরায় নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে জেলেরা মাছ শিকার করছে। প্রতিদিন জেলেদের আটক করে জেল জরিমানা করা হচ্ছে। মুন্সীগঞ্জের পদ্মানদীতে জেলা ও নৌ পুলিশ অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টা থেকে আজ শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত লঞ্চ, স্পীডবোট নিয়ে শতাধিক পুলিশ বাহিনীর সদস্য এ অভিযান চালিয়েছেন। ঢাকা রেঞ্জ ডিআইজি মো. আতিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযানে সাথে ছিলেন , এডিশনাল ডিআইজি হারুন অর রশিদ, নৌপুলিশের পুলিশ সুপার (এডমিন) সফিকূল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, শ্রীনগর সার্কেল এডিশনাল এসপি আসাদুজ্জামান, লৌহজং মৎস্য কর্মকর্তা ইদ্রিস আলী, ওসি লৌহজং আলমগীর হোসাইন, মাওয়া নৌ-ফাড়ী ইনচার্জ আমিনুল ইসলাম প্রমুখ।

মাওয়া নৌ-ফাড়ী উপপরিদর্শক জহুরুল ইসলাম জানান, দুই শতাধিক নৌকা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. কাবিরুল ইসলাম খানের অনুমতিক্রমে উপজেলা মৎস্য কর্মকর্তা আগুন দিয়ে পুড়িয়ে দেন। এছাড়া ১৯ জন জেলেকে ৩টি ট্রলার, সাড়ে ৬ লাখ মিটার মাছ ধরার জালসহ আটক করা হয়। এ সময় ২শত ২৫ কেজি মা ইলিশ জব্দ করা হয়। ১৯ জনের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।


পুলিশ সুপার (এডমিন) সফিকূল ইসলাম জানান, সরাকার ঘোষিত মা ইলিশ সংরক্ষণ অভিযান সারা দেশে চলছে। আরা গতরাত ১০ টা থেকে অভিযান শুরু করি। ৯ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত ২২ দিন মা ইলিশ মাছ সংরক্ষণ, আহরান বিপনন নিষেধ। ৩৬ টি জেলায় আমরা অভিযান চালাচ্ছি। মাওয়া চরে ২৬ লাখ পরিত্যাক্ত জাল পাই সেগুলো মৎস্য কর্মকর্তা ম্যাজিস্ট্রেটের অনুমতিক্রমে পুড়িয়ে দিয়েছে। ১৯ জেলে সহ ২ শ কেজির মত মাছ উদ্ধার ও সাড়ে ৮ লাখ মিটার জাল নিয়ে এসেছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close