২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ১১:৫৪:৪৬ এএম
সর্বশেষ:

২১ অক্টোবর ২০১৯ ১১:১৮:৪৭ পিএম সোমবার     Print this E-mail this

ভৈরবে কিশোর গ্যাংয়ের প্রধান রূপকসহ গ্রেফতার-৪,৩ পুলিশ আহত

এম.আর রুবেল, ভৈরব (কিশোরগঞ্জ)থেকে
বাংলার চোখ
 ভৈরবে কিশোর গ্যাংয়ের প্রধান রূপকসহ গ্রেফতার-৪,৩ পুলিশ আহত

কিশোরগঞ্জের ভৈরবে হত্যা, ডাকাতি ও ছিনতাইসহ একাধিক মামলার আসামী এলাকার শীর্ষ সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের প্রধান রূপক (২৮) ও তাঁর সহযোগীদের গ্রেফতার করতে গিয়ে ছিনতাইকারীদের হামলায় ভৈরব থানার পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এসময় আহত অবস্থায় শীর্ষ সন্ত্রাসী শহরের ভৈরবপুর আড়াইবেপারী বাড়ির আব্দুল্লাহ মিয়ার ছেলে রূপক ও তাঁর তিন সহযোগী আফজাল (২৮), অন্তর (২০) ও অজয় (১৮) কে আটক করতে সক্ষম হয় পুলিশ।
 সোমবার দুপুরে কিশোরর গ্যাং এর শীর্ষ সন্ত্রসী রূপককে গ্রেফতার করতে গেলে রূপক ও তাঁর পরিবারের সদস্যরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এসময় ভৈরব থানার উপ-পরিদর্শক মতিউজ্জামান, উপ-পরিদর্শক হুমায়ুন কবির ও কনষ্টেবল খাদিজা বেগম আহত হয়। আহত পুলিশ সদস্যরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। পুলিশ জানায়, আজ ২১ অক্টোবর, সোমবার দুপুরে শহরের কমলপুর মুসলিমের মোড় এলাকায় অভিযান চালিয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক আমজাদ শেখ থেকে প্রথমে রূপকের তিন সহযোগী আফজাল (২৮), অন্তর (২০) ও অজয় (১৮) কে আটক করেন। পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে পুলিশ বেলা ৩টার দিকে রুপকের বাড়ী ভৈরবপুর আড়াইবেপারীর বাড়িতে অভিযান চালিয়ে রূপককে আটকে করে। এসময় রূপককে ছিনিয়ে নিতে তাঁর পরিবারের লোকজন পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। ওই হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান বলেন, ভৈরবের চিহ্নিত  সন্ত্রাসী ও ছিনতাইকারি রূপক। বেশ কয়েকজন সক্রিয় ছিনতাইকারি সদস্য রূপকের নেতৃত্বে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িত। রূপকের বিরূদ্ধে ছাত্রলীগ নেতা এডভোকেট পলাশ হত্যাসহ ছিনতাই ও মাদকের কমপক্ষে ৭/৮ টি মামলা রয়েছে। এছাড়া তার অপর সহযোগী আফজালের বিরুদ্ধেও একাধিক ছিনতাই ও মাদকের মামলা রয়েছে। তাদের আটক করা হয়েছে। আটকৃতদের আগামীকাল আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close