১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ০২:১৬:০১ এএম
সর্বশেষ:

২২ অক্টোবর ২০১৯ ০২:১৫:২৪ পিএম মঙ্গলবার     Print this E-mail this

গোপালগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নারীসহ আহত-২, ডাকাত গ্রেফতার

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নারীসহ আহত-২, ডাকাত গ্রেফতার

গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতের হামলায় এক নারীসহ দু’জন আহত হয়েছে ও এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাত সদস্য হাসান আলী ফরিদপুর জেলার কোতয়ালী থানার রঘুনাথপুর গ্রামের বাবর আলী ছেলে। আহতরা হলেন, বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা (৫৫) ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন (৩০)। সবাইকে মুকমুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজিবি সদস্য লিয়াকত আলীর স্ত্রী রাবিনা সুলতানা জানান, সোমবার গভীর রাতে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহাড়া গ্রামে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়ীর জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ৬ জনের একদল স্বসস্ত্র ডাকাত। এসময় অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ডাকাতরা আলমারী ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এসময় বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন ডাকাত সদস্য হাসান আলীকে ধরে ফেলে অন্য ডাকাতরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় তারা চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে আসলে অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এলাকাবাসী আটককৃত ডাকাত হাসান আলকে গণপিটুনী দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত সদস্যকে গ্রেফতার করে। আহত ডাকাতসহ তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close