২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ১১:৫৫:১১ এএম
সর্বশেষ:

২২ অক্টোবর ২০১৯ ০৭:০১:০০ পিএম মঙ্গলবার     Print this E-mail this

শ্রীনগরে ভূমিদস্যু বাবা ও ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মোঃ রুবেল ইসলাম তাহমিদ লৌহজং মুন্সিগঞ্জ
বাংলার চোখ
 শ্রীনগরে ভূমিদস্যু বাবা ও ছেলের  বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ভূমিদস্যু মো. রুহুল আমিন ও তার ছেলে মো. আজিম হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় এলাকাবাসীর আয়োজনে শ্রীনগর প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে সরপ আলী মাস্টার তার লিখিত বক্তব্য পাঠে বলেন, শ্রীনগর উপজেলার কামারখোলা মৌজার কামারখোলা বায়তুল আমান জামে মসজিদ ও ফোরকানীয়া মাদ্রাসার খেলার মাঠ, ঈদগাহ ও জানাযার মাঠের জমি গ্রাস করার অসৎ উদ্দেশ্যে বিগত ২৫/০৬/১৯৬৪ইং তারিখে ৫৬৮২ নং এবং ২২/০৮/১৯৭৪ইং তারিখে ৯৬৭৫ নং জাল দলিল ব্যবহার করিয়া ২৬৯২/১৩-১৪ ও ৭৭/১৪-১৫ নং নামজারী করেন। বিষয়টি জানতে পেরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিস বরাবর অভিযোগ দিলে কাজগপত্র যাচাই বাছাই দেখা যায় দলিল ২টি জাল জালিয়াতির মাধ্যমে করা হয়েছে। তাই মূল ভলিয়মে দলিলের কোন অস্তীত্ব নাই। ফলে সহকারী কমিশনার ভূমি উক্ত ভূমিদস্যু রুহুল আমিনের নামজারী গত ২৮/০৮/১৪ইং তারিখে বাতিল করা হয়।
তিনি আরো বলেন, এর পরেও রুহুল আমিন ঐসব জাল দলিল ব্যবহার করে সহকারী জজ শ্রীনগর আদালতে ৯৭/১৪ নং মামলা করলে উক্ত মোকাদ্দমায় জমির দলিলগুলো জাল হিসেবে চিহ্নিত করিয়া রুহুল আমিন বেপারীর বিরুদ্ধে বিগত ৯/৭/২০১৯ইং তারিখে মামলা খারিজ করে দেন। তাই পিতা পুত্রের এধরনের ন্যাক্কারজনক কর্মকান্ডের জন্য ভূমিদস্যু রুহুল আমিন এবং তার ছেলে আজিম মিয়া গংয়ের বিরুদ্ধে এলাকার নিরীহ মানুষ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালে তারা এলাকার মানুষের বিরুদ্ধে বিভিন্ন মামলা মোকাদ্দমা করার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে রাখে।
পূর্ব কামারখোলার সরপ আলী মাষ্টার আরো বলেন, এই জমি আজিমসহ গংরা অর্ধশত বছর ধরে ভোগ দখলে আছে বলে, সাংবদিকদের যে মিথ্যা তথ্য দিয়ে ইতিপূর্বে সংবাদ ছাপিয়েছে তা আদৌ সত্য নয়। মূলত তারা কোন দিনই ভোগদখলে ছিলনা। তাই আমরা পূর্ব কামারখোলা বাসী মসজিদ, মাদ্রাসা ও ঈদগাহ তথা জানাযার মাঠ রক্ষার দাবিতে উল্লেখিত ভূমিদস্যুদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কমনা করছি। এসময় সংবাদ সম্মেলনে পূর্ব কামারখোলা জামে মসজিদ কমিটি লোকজন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close