১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৯:১৭:১৩ পিএম
সর্বশেষ:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুপুর ২.১৫মিনিটে রংপুর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হলে পিছনের বগি এসে ধাক্কা দেয় এতে ট্রেনে আগুন ধরে যায়           

২২ অক্টোবর ২০১৯ ১০:৩০:৫৫ পিএম মঙ্গলবার     Print this E-mail this

স্পষ্ট করে বলেছি সফল নির্বাচন হয়েছে।:মেনন

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 স্পষ্ট করে বলেছি সফল নির্বাচন হয়েছে।:মেনন

৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচন নিয়ে সম্প্রতি দেয়া বক্তব্য মুখ ফসকে বেরিয়ে গেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

মঙ্গলবার ( ২২ অক্টোবর) বেসরকরি টেলিভিশন চ্যানেল আইয়ের ‘টু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানের লাইভে এসে এমন মন্তব্য করেন তিনি।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) দুপুরে বরিশাল নগরীর টাউন হলে ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “গত জাতীয় সংসদ নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। তারপরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।”

এ বক্তব্যের পরে দেশজুড়ে আলোচনা আসেন সাবেক এ মন্ত্রী। এ বক্তব্য নিয়ে বিব্রত অবস্থায় রয়েছেন মহাজোটের নেতারা। পরে মঙ্গলবার সন্ধ্যায় লাইভ অনুষ্ঠানে এসে এ বক্তব্য মুখ ফসকে বেরিয়ে গেছে বলে মন্তব্য করেন মেনন।

টকশোর শুরুতে উপস্থাপিকা রাশেদ খান মেননকে বরিশালের ওই বক্তব্য নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “বরিশালে আমার বক্তব্যটা জাতীয় রাজনীতিতে এবং ১৪ দলে ভুল বার্তা দিয়েছে। এ ভুল বার্তার কারণে হলো আমি যা বলেছি তার প্রসঙ্গটা পুরোপুরি না এসে মাত্র একটি বা দুটো লাইনকেই তুলে ধরা হয়েছে।”

তিনি বলেন, “আসলে আমি সেখানে নির্বাচনের প্রশ্ন নিয়ে আলোচনা হয়েছে। মূলগতভাবে আমাদের ওই অঞ্চলে উপজেলা নির্বাচনসহ এখানে আমাদের প্রার্থীরা সেখানে দাঁড়াতে পারেনি এবং জনগণ ভোট দিতে পারেনি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলতে পারেন কিছুটা হলেও মুখ ফসকে একটা কথা বেরিয়ে গেছে। এটা কখনো বলার আমার অভিপ্রায় ছিলো না।”

উপস্থাপিকা বললেন তাহলে কি আপনি বলবেন ৩০ ডিসেম্বরের নির্বাচন সুষ্ঠু হয়েছে? এমন প্রশ্নের জবাবে মেনন বলেন, “আমি বলেছি সফল নির্বাচন হয়েছে। স্পষ্ট করে বলেছি সফল নির্বাচন হয়েছে। এই বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের লক্ষ্যে তারা নির্বাচনে অংশ নিলো না, অংশ নিয়েও নিলো না। ”

এর প্রেক্ষিতে উপস্থাপিকা বলেন, অংশ না নিলে নির্বাচন সফল হয় কি করে? এমন প্রশ্নের জবাবে মেনন বলেন, না তারা অংশ নিয়েছে, নিয়ে এটাকে ভণ্ডুল করার চেষ্টা করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close