২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৬:৫৪:৫২ পিএম
সর্বশেষ:

২৩ অক্টোবর ২০১৯ ১২:৫২:৩১ এএম বুধবার     Print this E-mail this

দুর্নীতি প্রতিরোধে জনমত গঠনে বগুড়ায় জেলা দুদকের মানব-বন্ধন ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত

মমিন রশীদ বগুড়া ব্যুরো
বাংলার চোখ
 দুর্নীতি প্রতিরোধে জনমত গঠনে বগুড়ায় জেলা দুদকের মানব-বন্ধন ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত

দুর্নীতি প্রতিরোধ করুন, দুদকের ১০৬ হটলাইনে কল করুন স্লোগানে এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে জনমত গঠনে বগুড়ায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মঙ্গলবার সকালে শহরের সাতমাথায় মানব-বন্ধন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহযোগিতায় অনুষ্ঠিত মানব-বন্ধনে বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বাংলাদেশ সরকারের সাবেক সচিব আব্দুর রহিম, সহ-সভাপতি যথাক্রমে ডা: এ.এইচ এম মুশিহুর রহমান ও মাহফুজ আরা মিভা, সাধারণ সম্পাদক প্রফেসর মোজাম্মেল হক, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে এ্যাড. বিনয় কুমার দাষ (বিশু), সাংবাদিক সঞ্জু রায় এবং সচেতন নাগরিক হিসেবে বিশিষ্ঠ সমাজসেবক আর.এম ইউনুস। মানব-বন্ধনে বক্তারা দুর্নীতি প্রতিরোধে সমাজের সকলকে দেশের স্বার্থে ও দেশের সকল নাগরিকদের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানান। বক্তারা বর্তমান সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা কে সাধুবাদ জানিয়ে সরকারের পাশাপাশি এখন সময় থাকতে সাধারন জনগণকে সচেতন হওয়ার আহব্বান জানান। এছাড়াও ঘুষ, অবৈধ সম্পদ অর্জন, ক্ষমতার অপব্যবহার, অর্থপাচার, সরকারি সম্পদ ও অর্থ আত্মসাত সহ যেকোন দুর্নীতি দেখলেই টোল ফ্রি দুদকের হটলাইন নম্বর ১০৬ এ কল করার জন্য সাধারণ জনগণকে সচেতনতার বার্তা পৌছে দেওয়া হয় মানব-বন্ধনে। মানব-বন্ধন পরবর্তী সাধারণ জনগণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন কমিটির নেতৃবৃন্দ। মানব-বন্ধন ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কার্যনির্বাহী সদস্য যথাক্রমে বাবুল আখতার রিপন, জাহাঙ্গীর হোসেন তোতা, ইমতিয়াজ আহমেদ, জাহাঙ্গীর হোসেন, নূরদিয়া জাহান, শিশু সংগঠক গৌতম কুমার দাস, ইয়ূথ লিডার রিমন প্রাং ও আরিফুল হক প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close