১৩ নভেম্বর ২০১৯, বুধবার ১১:৪৬:৩২ পিএম
সর্বশেষ:

০২ নভেম্বর ২০১৯ ০৭:৫৫:৫৬ পিএম শনিবার     Print this E-mail this

মেহেরপুরে বিভিন্ন অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মাসুদ রানা, মেহেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 মেহেরপুরে বিভিন্ন অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুর হতে গোপালগঞ্জ ও রাজশাহীতে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন কর্পোরেশনের উদ্যোগে প্রত্যান্ত অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে মেহেরপুর জেলা হতে গোপলগঞ্জ জেলা এবং মেহেরপুর হতে রাজশাহী পর্যন্ত বিআরটিসি এসসি/নন এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি শহরের বাসস্ট্যান্ডে বিআরটিসি কাউন্টারের সামনে এক আলোচনা সভা শেষে এর উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রাশাসক আতাউল গনি, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, জেলা বাস মালিক সমিতির সভাপতি জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পাবনা বিআরটিসির বাস ডিপো ম্যানেজার মোশারফ হোসেন, জেলা মটর শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি আহসান হাবিব সোনা, সাধারন সম্পাদক মতিয়ার রহমান বিআরটিসি কাউন্টার মাস্টার রাশেদুজ্জামান প্রদিপ সহ এসময় উপস্থিত ছিলেন।

 জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, শিশুদের বিনোদনের কথা মাথায় রেখে মেহেরপুরে একটি আধুনিক শিশু পার্ক গড়ে তোলা হবে। তিনি অংশগ্রহণকারীদের উদ্দেশ্য বলেন, তোমাদেরকে উন্নত হতে হলে, সফল হতে হলে লেখাপড়াতে ভাল হতে হবে। লেখাপড়ার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। কারণ, জ্ঞানই শক্তি। শনিবার সকালে স্কুল ও কলেজের ছেলেমেয়েদের অংশগ্রহণে অনুষ্ঠিত জেলা পর্যায়ের প্রতিযোগিতা বিজয় ফুল এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত থেকে উন্নততর হচ্ছে। দেশে কোন দারিদ্র থাকবেনা। প্রত্যেকের হাতে পর্যাপ্ত অর্থ থাকবে, আর্থিকভাবে সচ্ছল থাকবে।মেহেরপুর সহ সারা দেশের মানুষ যেন নিরাপত্তা ও শান্তির মধ্য থাকতে পারে এজন্য বঙ্গবন্ধুর স্বপ্ন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ তৈরীতে কাজ করে যেতে হবে আমাদের।
শনিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে বিজয় ফুল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক ইবাদত হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান সহ শিক্ষক ও শিক্ষার্থীরা।