১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৩:১০:১৭ পিএম
সর্বশেষ:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুপুর ২.১৫মিনিটে লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনছুত হলে পিছনের বগি এসে ধাক্কা দেয় এতে ট্রেনে আগুন ধরে যায়           

০২ নভেম্বর ২০১৯ ১১:৩৪:০৮ পিএম শনিবার     Print this E-mail this

সুবিধাবঞ্চিত শিশুদের কল্যানে হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশের আয়োজন

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 সুবিধাবঞ্চিত শিশুদের কল্যানে হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশের আয়োজন

একই পৃথিবীর আলো-ছায়ায় জন্ম হলেও মানুষ বৈষম্য নিয়ে যেমন বেড়ে ওঠে তেমনি বৈষম্যের মধ্য দিয়েই জীবন যাপন করে। কিন্তু সুযোগ থাকা সত্ত্বেও যারা সেই সুযোগের বিন্দুটুকুর নাগাল পর্যন্ত পায় না, যাদের সব ধরনের ন্যায্য থেকে দূরে রাখা হয় তারাই সুবিধাবঞ্চিত। এদের দেখার কেউ নেই! এদের মর্মপীড়া উপলব্দি করার ইচ্ছেও এই আত্মস্বার্থপর সমাজের নেই।

আসলেই কি নেই! একেবারে যে নেই তা নয়। এবার তারই প্রমাণ বহন করছেন  হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশ। তারা সুবিধাবঞ্চিত শিশুদের কল্যানে বিভিন্ন কর্মসুচি প্রনয়ন ও বাস্তবায়ন করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে গতকাল শুক্রবার ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজধানীর বনশ্রীতে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য স্কুল নির্মানের জন্য নির্ধারিত জমিতে সবুজায়নের লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। এছাড়াও এসময় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আগামী বছরের জানুয়ারিতে এই স্কুলের কার্যক্রম শুরু হবে বলে আশাবাদী হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশ।
বৃক্ষরোপণ রোপন কর্মসূচির সময় উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেন। তিনি বলেন, `` হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশের এই উদ্যোগ আমার কাছে সত্যিই ভালোলাগার এবং ভালোবাসার। এভাবে তরুণ প্রজন্ম এগিয়ে আসলে সমাজ তথা দেশ পরিনত হবে সত্যিকারের সোনার বাংলায় ``

উপস্থিত ছিলেন হিউম্যান ওয়েলবিং ফাউন্ডেশন অব বাংলাদেশ এর চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন এবং প্রতিষ্ঠাতা মহাসচিব ওয়ারেশ আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা মাজেদুল হক স্বপন, সহকারী প্রতিষ্ঠাতা মমতাজউদ্দীন আকাশ, সাধারন সম্পাদক দেলোয়ার বিজয়, প্রচার সম্পাদক মশিউর রহমান মারুফ , অর্থ বিষয়ক সম্পাদক সুমাইয়া সোজাল , অন্যতম সদস্য আরিফ ইসলাম প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close