০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৯:১৯:৪২ পিএম
সর্বশেষ:

০৪ নভেম্বর ২০১৯ ১২:৩৩:২১ এএম সোমবার     Print this E-mail this

ক্রীড়া সংস্থার নির্বাচনের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 ক্রীড়া সংস্থার নির্বাচনের দাবিতে মানববন্ধন

নানা জটিলতায় দীর্ঘদিন থেকে আটকে থাকা চাঁপাইনবাবগঞ্জের ক্রীড়াঙ্গনের অভিভাবক প্রতিষ্ঠান জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন বন্ধ হয়ে যাবার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলার ক্রীড়া সংশ্লিস্ট ব্যক্তিবর্গ।
রোববার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এ উপলক্ষ্যে এক মানববন্ধন কর্মসূচী ও পথসভার আয়োজন করে চাঁপাইবাবগঞ্জ জেলার ক্রীড়াবীদ, ক্রীড়ানুরাগী, ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়াড়বৃন্দ। এ সময় তারা দাবি আদায়ে জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক মো. তফিকুল ইসলাম তোফাকে অবাঞ্ছিত ঘোষণা করে বলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের খামখেয়ালী ও অবহেলার কারণেই সুদীর্ঘ প্রায় দেড় বছর ধরে জেলায় কোন প্রকার লীগ প্রতিযোগীতা বা ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হচ্ছেনা। আর দীর্ঘদিন কোন প্রকার ক্রীড়ানুষ্ঠানের আয়োজন না থাকায় জেলার কিশোর ও যুব শ্রেণী একদিকে যেমন মানসিক ও শারীরিক বিকাশের ক্ষেত্রে সুবিধা বঞ্চিত হচ্ছে অন্যদিকে অনেকে সুপ্ত প্রতিভা বিকাশের যথাযথ সুযোগ না পেয়ে অংকুরেই বিনষ্ট হচ্ছে যা জেলা তথা দেশের ক্রীড়া ক্ষেত্রে এক মহা অশনি সংকেত। ফলে তার দূর্নীতির কারণেই আজ জেলার ক্রীড়া ঐতিহ্য ও সকল সম্ভাবনা ধ্বংসের দ্বারপ্রান্তে উপনীত হওয়ায় হতাশাগ্রস্থ যুব সমাজ নানা ধরনের অপকর্মে লিপ্ত হচ্ছে। আর তাই জেলার ক্রীড়া ঐতিহ্য রক্ষায় কিশোর ও যুব সমাজের স্বাস্থ্য শিক্ষা সামাজিক নিরাপত্তা ও উন্নত ভবিষ্যৎ নিশ্চিত করার স্বার্থে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের পদ থেকে তোফাকে অপসারণ বা অব্যাহতি দিয়ে যত দ্রুত সম্ভব নির্বাচনের দাবী জানান মানববন্ধনে আগত খেলোয়াড়বৃন্দ।
পরে মানববন্ধন শেষে একটি মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যায়ের সামনে গিয়ে শেষ হয় এবং এ সময় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এজেডএম নূরুল হক ও সহ-সভাপতি পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বরাবর স্মারকলিপির প্রদাণ করেন নেতৃবৃন্দ।
মানববন্ধন ও স্মারকলিপি প্রদাণ অনুষ্ঠানে বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মো. আব্দুল হান্নান, ক্রীড়া সংগঠক মো. জাভেদ আকতার, আব্দুল হান্নান রাজু, মো. তরিকুল ইসলাম, রাজু আহম্মেদ, খেলোয়াড় আব্দুর রব মিঠুসহ অন্যান্য খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close