১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ১২:৫৫:৫১ পিএম
সর্বশেষ:

০৬ নভেম্বর ২০১৯ ০৮:৩২:২২ পিএম বুধবার     Print this E-mail this

নিখোঁজের পাঁচ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার : আটক ৩

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 নিখোঁজের পাঁচ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার : আটক ৩

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর আকিব ইসলাম খান অমি (১২) নামে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে স্থানীয় তিন যুবককে আটক করেছে পুলিশ।

অমি নালিতাবাড়ী পৌর শহরের শাহীন স্কুলের ৫ম শ্রেণির ছাত্র ও নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে। বুধবার (৬ নভেম্বর) দুপুরে বাড়ীর পাশে ধান ক্ষেত থেকে পাস্টিকের বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গত শনিবার (২ নভেম্বর) বিকেলে বাড়ীর পার্শে¦ স্থানীয় নাজমূল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে খেলার সাথীদের সঙ্গে খেলতে যায় অমি। বিকেল ৪ টার দিকে  খেলার মাঠ থেকে বাসায় ফিরে যাওয়ার কথা বলে চলে আসে সে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পর পরই পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়।

এছাড়াও থানায়  সাধারণ ডায়েরী করা হয়। এরপর বহু খোঁজাখুজির পর বুধবার দুপুরে পুলিশ অনুসন্ধান চালিয়ে নিখোঁজ শিশুটির বাড়ীর পার্শ্বে আমন ধানের ক্ষেত থেকে একটি পাস্টিকের বস্তাবন্দি হাত-পা বাধা অবস্থায় লাশটি উদ্ধারকরে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে গতকাল মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে স্থানীয় বিলাল হোসেনের ছেলে রাকিব , ভাগ্নে জসিম ও সিয়াম নামে তিনজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে অনুসন্ধান চালিয়ে নিখোঁজ অমির বাড়ীর পার্শ্বে সাবেক কাউন্সিলর বকুল মিয়ার আমন ধান ক্ষেত থেকে নিখোঁজ আকিব ইসলাম খান অমির লাশটি উদ্ধার করা হয়।

এদিকে, অমির লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকায় নেমে আসে শোকের ছায়া। স্থানীয় শাহীন স্কুল তাৎক্ষনিক ছুটি দিয়ে দেয় সকল শিক্ষার্থীদের। এসময় সহপাঠিসহ শাহীন স্কুলের শিক্ষার্থীরা এমন হত্যাকান্ডের সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ ব্যাপরে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পুর্ব শত্র“তার জের ধরে এ শিশুটিকে হত্যা করে বস্তাবন্দি অবস্থায় ধান ক্ষেতে ফেলে রাখা হয়ে থাকতে পারে। তবে খুব  দ্রুতই এ খুনের মূল রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close