১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১২:২৯:৪০ পিএম
সর্বশেষ:

০৬ নভেম্বর ২০১৯ ০৯:০০:০৭ পিএম বুধবার     Print this E-mail this

দাওয়াত না পেয়ে রাস্তার উদ্বোধনী ফলক ও মঞ্চ ভেঙে দিল আওয়ামীলীগ

চাঁপানবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 দাওয়াত না পেয়ে রাস্তার উদ্বোধনী ফলক ও মঞ্চ ভেঙে দিল আওয়ামীলীগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের মধ্যে আমন্ত্রণপত্র না পাওয়াকে কেন্দ্র করে রাস্তা উদ্বোধনী ফলক ও মঞ্চ ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য এবং নৌ মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল রাস্তার উদ্বোধনী ফলক উম্মোচন ও আলোচনা সভা করতে পারেননি। তবে পওে স্থানীয় নেতাকর্মীদের সমন্বয়ে সমঝোতার ভিত্তিতে শ্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে ফলক উম্মোচন শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। এনিয়ে স্থানীয় শিবগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও যুবলীগসহ এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। বুধবার সকালে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর বাহাদুরটোলা এলাকায় এ ঘটনা ঘটে।
এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী জানান, মুল সংগঠন আওয়ামীলীগকে অবগত না করে বাজিতপুর বাহাদুরটোলায় এলজিইডির বাস্তবায়নে প্রায় ৩৭ লক্ষ টাকা ব্যয়ে ৫৭০ মিটার রাস্তা উদ্বোধনে স্থানীয় এমপি শিমুলকে প্রধান অতিথি করে গ্রামের কয়েকজন যুবককে নিয়ে উদ্বোধনী ফলক ও মঞ্চ তৈরি করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা। আর এতেই স্থানীয় আওয়ামীলীগের মাঝে ক্ষোভের সঞ্চার হয়। আর এই ক্ষোভ থেকে দুপুর ১২টার দিকে উদ্বোধনী ফলক ও মঞ্চ ভাঙচুর করে কতিপয় স্থানীয় নেতাকর্মী। এদিকে বুধবার দুপুরে প্রধান অতিথি সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল রাস্তার ফলক উম্মোচন ও আলোচনাসভা করতে গেলে বাধার সম্মুখীন হলেও পরে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের সমন্বয়ের মাধ্যমে দুপুরে ফলক উম্মোচন শেষে দোয়া করা হয়।
এ সময় অন্যান্যেও মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান, শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনসহ স্থানীয় নেতাকর্মীরা।
এ ব্যাপারে শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনের সন্ত্রাসী বাহিনী দিয়ে ফলক ও মঞ্চ ভাঙচুর করেছে এবং আলোচনাসভা ভন্ডুল করেছে। যদিও তার সাথে পূর্বে আলোচনা সাপেক্ষে এই উদ্বোধনী ফলক উম্মোচন ও আলোচনাসভার আয়োজন করা হয়। এ ব্যাপারে শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনের সাথে তাঁর ব্যবহৃত ০১৭১৬০৮৪০৪০ নম্বরে মুঠোফোন যোগাযোগ করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।
এদিকে, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভেকেট আতাউর রহমান জানান, স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের মধ্যে ভুল বুঝাবুঝির কারণেই কিছু সমস্যা হয়েছিল। যা এমপি ডা. শিমুলের মাধ্যমে সমাধান শেষে রাস্তার ফলক উম্মোচন শেষে দোয়া করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close