১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৩:০৯:৫৭ পিএম
সর্বশেষ:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুপুর ২.১৫মিনিটে লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনছুত হলে পিছনের বগি এসে ধাক্কা দেয় এতে ট্রেনে আগুন ধরে যায়           

০৬ নভেম্বর ২০১৯ ১১:৪৩:২২ পিএম বুধবার     Print this E-mail this

কী ঘটেছে কোনও ব্যাখ্যা দিতে আসিনি: মিথিলা

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 কী ঘটেছে কোনও ব্যাখ্যা দিতে আসিনি: মিথিলা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তার ব্যক্তিগত কিছু ছবি ফাঁ’স হয়েছে। এ বিষয়ে সাইবার অ’পরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছেন মিথিলা। মঙ্গলবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন মিথিলা। সেখানে জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়েরের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন তিনি। পাশাপাশি ফাঁ’স হয়ে যাওয়া ছবি সম্পর্কে খোলাখুলি জানান মিথিলা।

ওই ফেসবুক পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘কী ঘটেছে কোনও ব্যাখ্যা দিতে আসিনি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার কিছু ব্যক্তিগত ছবি নিয়ে যা হয়েছে, সেই সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। এসব ছবি কিছু বাস্তব, কিছু মনগড়া। আমার সুনাম ক্ষুণ্ন করতে কিছু অ’পরাধী প্র’তিহিং’সাপরায়ণ হয়ে এগুলো অনলাইনে ছেড়ে দিয়েছে। মিথিলার ফেসবুক পোস্ট ও অ’ভিযোগ থেকে জানা যায়, ২০১৭-১৮ সালে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার প্রেম ছিল। তাদের মধ্যকার সম্পর্ক থাকাকালে কিছু ছবি ফাঁস হয়েছে। এ বিষয়টি খোলাসা করে মিথিলা লেখেন ‘ফাহমির ফেসবুক প্রোফাইল হ্যা’ক হয়েছিল। তখনই অ’পরাধীরা খা’রাপ উদ্দেশ্যে ব্যবহারের জন্য এগুলো খুঁজে নিয়েছে।

এখানে ডেটিং শব্দটির ওপর জোর দিতে চাই, যার অর্থ আমরা একটি সম্পর্কে ছিলাম। সহজভাবে বললে দুটি মানুষ একে অপরের সঙ্গে জড়ালে ঘনিষ্ঠ মুহূর্ত কাটায়, ছবি তোলে। প্রযুক্তির যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা এগুলো ভাগ করে নেয়। তবে নিজের গো’পনীয়তা রক্ষা করতে না পারার দায় আমারই। আমার ল’জ্জা লাগছে এই ভেবে, দেশের কিছু কুৎসিত লোক আমার ব্যক্তিগত মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ইচ্ছেমতো পোস্ট, শেয়ার ও ব্যবহারের সুযোগকে কাজে লাগিয়েছে। আমার খ্যাতি ও ভাবমূর্তিকে অ’সম্মান করে তারা সাবস্ক্রিপশন বাড়াচ্ছে ও নানান খবর ছড়িয়ে দিচ্ছে। আমাকে কার্যত ধ’র্ষণ করা হচ্ছে।

আমার ল’জ্জা হয় সেইসব মিডিয়ার জন্য, বিশেষ করে কয়েকটি নিউজ পোর্টাল আমার অনুমতি ছাড়াই আমাকে উদ্ধৃত করে এই খবর প্রকাশ করেছে। অথচ আমি এ নিয়ে কখনোই কথা বলিনি বা কোনও বক্তব্য দেইনি। ঘরে-বাইরে, ভার্চুয়াল জগতসহ সর্বত্র যেকোনও জায়গায় নারীদের যৌ’ন হে’নস্তা করা হলে একইভাবে ল’জ্জিত ও ক্ষি’প্ত হই।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আমার সম্মান ও মর্যাদা শুধু আমার একার আর পোশাকের কিংবা ব্যক্তিগত ছবির মধ্যে সীমাবদ্ধ নয়। জীবনে কঠোর পরিশ্রম, সৃজনশীলতা ও শিক্ষার মাধ্যমে সব অর্জন করেছি। আমার অতীতের ব্যক্তিগত মুহূর্তগুলো চুরি করে কিছু অ’পরাধীর কু’কর্মের কারণে এসব ভেঙে যাওয়ার মতো ঠুনকো নয়।’

সবশেষে দুঃসময়ে পাশে থাকার জন্য পরিবার, বন্ধু ও সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন মিথিলা। যদিও মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার পর স্ট্যাটাসটি মুছে ফেলা হয়েছে। উল্লেখ্য, ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। সেটি ছিল ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close