১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৩:১৩:১৫ পিএম
সর্বশেষ:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুপুর ২.১৫মিনিটে লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনছুত হলে পিছনের বগি এসে ধাক্কা দেয় এতে ট্রেনে আগুন ধরে যায়           

০৭ নভেম্বর ২০১৯ ০৬:১০:৩২ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

সৈয়দপুরে বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাংলার চোখ
 সৈয়দপুরে বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

নীলফামারীর সৈয়দপুরে বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায় শহরের মুন্সীপাড়া এলাকায়। নিহতের নাম মো. সোহেল (২৫)। পেশায় একজন রংমিস্ত্রি।  
পরিবারের সদস্যদের অভিযোগে জানা গেছে, সৈয়দপুর শহরের চাঁদনগর মহ্ল্লার মো. সাইদুল ইসলামের ছেলে  মো. সোহেল। ঘটনার দিন গত বুধবার বিকালে তাঁদের বাড়ির সামনে থেকে তাঁর বাইসাইকেলটি  চুরি যায়।  চুরি যাওয়া বাইসাইকেলটি খোঁজাখুঁজি করতে  গিয়ে  সোহেল জানতে পারে মুন্সীপাড়ার জনৈক মো. কাল্লুর ছেলে  মো. ফয়সাল  তাঁর বাইসাইকেলটি চুরি করেছে। এ অবস্থায় ওই দিন সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে সোহেল তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে ফয়সালদের বাড়িতে যায়। সেখানে গিয়ে বাইসাইকেল চুরির বিষয় নিয়ে সোহেল ও  ফয়সালের মধ্যে প্রথমে তুমুল কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফয়সাল  ও তাঁর তিন ভাই সনু, জনি ও রকিসহ  সেখানে উপস্থিত আরো কয়েকজন মিলে সোহেলকে লাঠি দিয়ে বেধড়ক এলোপাতারি মারপিট করে। এতে সোহেল গুরুতর আহত হয়। পরবর্তীতে তকে মারপিটের খবর পেয়ে সোহেলের পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে  পৌঁছে আশপাশের লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করেন। এরপর মারাত্মক আহত অবস্থায় প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে  কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে  রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু ঘটে। নিহত সোহেলের স্ত্রী সানা ও দেড় বছরের এক ছেলে সন্তান রয়েছে।
এরপর সেখান থেকে সকল প্রক্রিয়া শেষে বিকেলে তাঁর লাশ বাািড়তে নিয়ে আসা হয়। এ সময় পরিবারের সদস্যদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। তাঁর স্ত্রী ও বাবা-মায়ের কান্নায় সেখানে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। এ সময়ে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। আর  সাইকলে চুরির ঘটনাকে কেন্দ্র করে সোহেলের মৃত্যুর ঘটনাটি অল্প সময়ে গোটা শহরে চাউর হয়ে পড়েন।  এতে শহরের বিভিন্ন এলাকা থেকে নানা বয়সী মানুুষ তাদের বাড়িতে ভিড় জমান।
এদিকে, খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল নিহতের বাড়িতে যান। এ সময় তিনি নিহত সোহেলের পরিবারের শোকাহত সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং সান্তনা দেন।  তিনি জানান, সোহেল হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।   
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাজাহান জানান, এ ঘটনায় মামলা হয়নি।  তবে তাঁর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছিল।      

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close