১৩ নভেম্বর ২০১৯, বুধবার ১১:৪৬:৪৫ পিএম
সর্বশেষ:

০৭ নভেম্বর ২০১৯ ০৬:৩৩:১১ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

পুত্রকে জেলে পাঠিয়ে পুত্রবধূকে হুমকি দিলেন সাবেক সাংসদ হিরু

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 পুত্রকে জেলে পাঠিয়ে পুত্রবধূকে হুমকি দিলেন সাবেক সাংসদ হিরু

বরগুনার পাথরঘাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বরগুনা-২ আসনের সাবেক সাংসদ গোলাম সারওয়ার হিরুর দায়ের করা মামলায় বড় ছেলে গোলাম মোর্শেদ রানা কে জেলে পাঠিয়ে রানার স্ত্রী বেবীকে জেল হাজতে পাঠানোর হুমকি দিয়েছে সাবেক সাংসদ হিরু।

হিরু তার বড় ছেলের স্ত্রী বেবীকে হুমকি দেয়ার একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সেখানে রানার স্ত্রী বেবী শ^শুর হিরুকে বাড়িতে আসার জন্য বললে হিরু উত্তেজিত হয়ে বকাঝকা শুরু করে।   গোলাম সারওয়ার হিরু পুত্রবধূকে তার বাবার বাড়ি ময়মনসিংহে চলে যেতে বলে। ছেলের সাথে জেলে চালান দিবে বলে তুই তাকার সম্বোধন করে নতুন স্বামী যোগার করে নিতে বলে।

এদিকে ভাইরাল হওয়া ঐ অডিও শুনে স্থানীয় লোকজন মিশ্র প্রতিক্রিয় ব্যক্ত করেছে। লোক মুখে বলাবলি চলছে মিথ্যা মামলা দিয়ে নিজের ছেলেকে জেল হাজতে পাঠিয়েছে। এখন আবার ছেলের বৌকেও জেল হাজতের হুমকি দিচ্ছে।

এ বিষযয়ে বিআরডিবি পাথরঘাটার সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন বাবুল জানান, সমাজেরচ্ছ প্রথম শ্রেনীর ব্যাক্তি ও সাবেক সাংসদ হিসেবে ছেলে ও ছেলে বৌয়ের সাথে এমন আচরন কাম্য নয়। তিনি আরো বলেন, হিরু একজন সামাজিক লোক হয়ে অসামাজিক আচারন করে সমাজে নোংরামি করছেন। আর সাধারণ মানুষকে গালিগালাজ করার অভিযোগ হিরুর বিরুদ্ধে এর আগেও রয়েছে বলে জানান তিনি।

এদিকে গোলাম সারওয়ার হিরু বিষয়টি অস্বীকার করে বলেন, অডিও কল রেকর্ডটি আমার না। আমি তাকে কখনো দেখিনি কখনো কথাও হয়নি। তবে আমার সাথে রানার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়টি বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে রানার স্ত্রী বেবী জানান, আমি শঙ্কার মধ্যে আছি। শ^শুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনো আত্মীয়-স্বজন নেই। আমার স্বামীকেও জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে। তিনি আরো জানান মাস খানেক পূর্বে তার শ^শুর হিরু ও দেবর রনি তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল আদালত থেকে বাবার দায়ের কৃত মিথ্যা মামলা থেকে রানা আজ জামিন পেয়েছে বলে জানিয়েছেন রানার আইনজীবী এডভোকেট নাসির উদ্দিন সোহাগ।

উল্লেখ্য, বরগুনা-২ আসনের সাবেক সংসদ গোলাম সারোয়ার হিরুর সাথে পারিবারিক কলহের জের থাকায় বুধবার সকালে পাথরঘাটা থানায় মামলা দায়ের করায় তারই বড় ছেলে গোলাম মোর্শেদ রানাকে গ্র্রেফতার করেছে পুলিশ। পরে বুধবার বিকালে আদালতে সোপর্দ করলে পাথরঘাটার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠান

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close