১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১২:৩০:৫৬ পিএম
সর্বশেষ:

০৮ নভেম্বর ২০১৯ ০১:৪৪:৩৩ এএম শুক্রবার     Print this E-mail this

ভৈরবে ছিনতাই প্রতিরোধে স্টেশন রোডের ঝোপ-ঝাড় পরিষ্কারের নেতৃত্ব দেন ইউএনও

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি
বাংলার চোখ
 ভৈরবে ছিনতাই প্রতিরোধে স্টেশন রোডের ঝোপ-ঝাড় পরিষ্কারের নেতৃত্ব দেন ইউএনও

ভৈরবে ছিনতাই প্রতিরোধে স্টেশন রোডের পাশে থাকা ঝোপ-ঝাড় পরিষ্কার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভৈরব উপজেলা প্রশাসনের উদ্যোগে ও পৌরসভার সার্বিক সহযোগিতায় ঝোপ-ঝাড় পরিষ্কার কার্যক্রমের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। এসময় সঙ্গে ছিলেন পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক রাজু ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর নিয়াজ মাহমুদ।
জানাযায়, ভৈরব বন্দরনগরী হওয়ার কারণে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষজন ও ব্যবসায়ীরা সড়কপথ, নদীপথ ও রেলপথে ভৈরবে যাতায়ত করে থাকে। যাতায়াতে সহজতর হওয়ায় প্রতিনিয়তই সরগরম থাকে এই জনপদ। বড় ধরণের কোন সমস্যা না থাকলেও বর্তমানে বড় আতংকের কারণ হয়ে দাঁড়িয়েছে ছিনতাই। গত কয়েক মাস যাবত ছিনতাইয়ের ঘটনা চরম আকার ধারণ করায় ছিনতাই আতংকে রয়েছে দূরদূরান্তের পথচারীসহ পৌরবাসী। ভৈরব রেলওয়ে স্টেশন রোডে ছিনতাই রোধে রাস্তার পাশে ঝোপ-ঝাড় গুলোকে চিহ্নিত করে ভৈরব উপজেলা প্রশাসন। এসব ছিনতাই প্রতিরোধে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বেশ তৎপর রয়েছেন। ভৈরবে পৌর এলাকার চিহ্নিত ছিনতাইয়ের স্পটের মধ্যে রয়েছে, ভৈরব রেলস্টেশন রোড, নিউ টাউনের সিঁড়ি, আমলাপাড়া সিঁড়ি, পলাশের মোড়, বঙ্গবন্ধু সরণী, মনমড়া ব্রীজ, নতুন রেলসেতু, মেঘনা পাড়ের ত্রী-সেতু এলাকা, ভৈরব গাছতলাঘাট ব্রীজ, রফিকুল ইসলাম মহিলা কলেজ মোড় ও স্টেডিয়াম রোড অন্যতম।
জানাগেছে, শহরের মূল রাস্তা থেকে ভৈরব ষ্টেশন রোডের দৈর্ঘ্যে আধা কিলোমিটার। হেটে যেতে সময় লাগে মাত্র পাঁচ মিনিট। আর এই অল্প একটু রাস্তায় অহরহ ঘটছে ছিনতাইয়ের ঘটনা। ছিনতাইকারীরা শুধু ছিনতাই করে কান্ত হয়নি প্রতিটিছিনতাইয়েল ঘটনায় নিরপরাধ পথচারীদের দাঁড়ালো ছুরি দিয়ে আঘাত করায় গুরুতর আহত ও নিহতের ঘটনা ঘটেছে। বিগত কয়েক মাসে দিনে ও রাতে অর্ধশতাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে এই রোডে। ফলে সার্বক্ষণিক ছিনতাই আতংকে ভুগছে সাধারণ মানুষজন।
ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, বিগত কয়েক মাস ধরে ভৈরবে ব্যাপক হারে ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে যা নিয়ে নগরবাসী লোকজন চরম আতংকের মধ্যে রয়েছে। ছিনতাইয়ের শিকার হয়ে অনেকেই এসে অভিযোগ জানায়। বিশেষ করে স্টেশন রোডে ছিনতাইয়ের ঘটনা ঘটছে বেশি। তিনি বলেন, রাস্তার পাশে থাকা ঝোপ-ঝাড়ের কারণে রাস্তা অন্ধকার হওয়ায় স্টেশন রোডে ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। তাই, এই ঝোপ-ঝাড় পরিষ্কার করা হলে হয়ত ছিনতাইকারীদের আনাগুনা কমে যাবে এই রোডে। ছিনতাইমুক্ত ভৈরব উপহার দিতে স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে আরো তৎপর হওয়ার আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close