১৩ নভেম্বর ২০১৯, বুধবার ১১:৪৬:১৩ পিএম
সর্বশেষ:

০৮ নভেম্বর ২০১৯ ০২:২৫:৩৬ এএম শুক্রবার     Print this E-mail this

এসপি হারুনের ওপর চোখ পড়লে তিনি গম্ভীর হয়ে যান স্বরাষ্ট্রমন্ত্রী

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 এসপি হারুনের ওপর চোখ পড়লে তিনি গম্ভীর হয়ে যান স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সপ্তাহের অনুষ্ঠানে প্রত্যাহৃত এসপি হারুন অর রশিদকে দেখে মুখ ভার করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সেখানে মন্ত্রী গাড়ি থেকে নেমে জেলা প্রশাসকের সঙ্গে হাসিমুখে কথা বলার একপর্যায়ে এসপি হারুনের ওপর চোখ পড়লে তিনি গম্ভীর হয়ে যান।

রূপগঞ্জে ফায়ার সার্ভিসের অনুষ্ঠানের এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে স্বরাষ্ট্রমন্ত্রী এসপি হারুনের উদ্দেশে কিছু একটা বললেও তা ভিডিওতে ষ্পষ্ট শোনা যায়নি। আবার এ নিয়ে কেউ মুখও খোলেননি।

আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানান, বিভিন্ন অভিযোগের কারণে এসপি হারুনকে সরিয়ে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগের শিগগিরই তদন্ত শুরু হবে।

গত রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এসপি হারুন অর রশীদকে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে (ট্রেনিং রিজার্ভ) সংযুক্ত করে। আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ থেকে অনুষ্ঠানিকভাবে বিদায় নেন পুলিশের আলোচিত এই কর্মকর্তা। বিদায় অনুষ্ঠানে তাকে অঝরে কাঁদতে দেখা যায়।

অভিযোগ রয়েছে, এসপি হারুন চাঁদার জন্য একাধিক শিল্পপতিকে তুলে নিয়ে সাজানো মামলায় গ্রেপ্তার দেখানোর ভয় দেখিয়েছেন। সম্প্রতি তার বিরুদ্ধে আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলের কাছে চাঁদা দাবি ও তার পরিবারকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বুধবার বেলা ১১টায় রূপগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে সরকারি গাড়িতে অনুষ্ঠানস্থলে যান স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় তাকে রিসিভ করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, এসপি হারুন অর রশিদসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী গাড়ি থেকে নেমে জেলা প্রশাসক জসিম উদ্দিনের সঙ্গে হাসিমুখে কথা বলেন। কথা বলার একপর্যায়ে স্বরাষ্ট্রমন্ত্রী ঘাড় ঘুরিয়ে এসপি হারুনকে দেখতে পান (স্যালুট দেওয়া অবস্থায়)। সঙ্গে সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর হাসিমুখ ভার হয়ে যায় এবং তিনি এসপি হারুনের উদ্দেশে কিছু একটা বলে অনুষ্ঠান মঞ্চের দিকে চলে যান।

এরপর অনুষ্ঠান শুরু হলেও এসপি হারুনকে আর দেখা যায়নি অনুষ্ঠানস্থলের কোথাও।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close