১৩ নভেম্বর ২০১৯, বুধবার ০৫:৫৮:৫৩ এএম
সর্বশেষ:

১০ নভেম্বর ২০১৯ ০২:০৪:১৬ এএম রবিবার     Print this E-mail this

দুর্নীতিবাজ লুটেরা সিন্ডকেট নির্মুলে চলমান শুদ্ধি অভিযানের বিরুদ্ধে জাতীয় ঐক্যের আহবান হাসানুল হক ইন

মাগুরা প্রতিনিধি
বাংলার চোখ
 দুর্নীতিবাজ লুটেরা সিন্ডকেট নির্মুলে চলমান শুদ্ধি অভিযানের বিরুদ্ধে জাতীয় ঐক্যের আহবান হাসানুল হক ইন

জাতীয় সংসদের তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘আমাদের সামনে এখন বড় চ্যালেঞ্জ হচ্ছে দুর্নীতিবাজ লুটেরা সিন্ডিকেট। এই সিন্ডিকেট প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসনিার নের্তৃত্বে চলমান শুদ্ধি অভিযানের পক্ষে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য দেশে যখনই ভালো কিছু হয় তখন বিএনপি-জামায়াত সরকার পতনের ষড়যন্ত্র করে। অতীতে জঙ্গীবাদ বিরোধী অভিযোনের সময় তারা একই কাজ করেছে। তারা সব সময় দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়’। তিনি আজ শনিবার দুপুরে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
 অনুষ্ঠানে মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি রবিউল আলম, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারী জোট নেত্রী আফরোজা হক রিনা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফিউদ্দিন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান, দপ্তর সম্পাদক আব্দুলাহিল কাইয়ুম, কেন্দ্রীয় সদস্য জাহিদ আলম, জেলা জাসদের সাধারণ সম্পাদক সমির চক্রবর্তী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মিয়া ওয়াহিদ কামাল বাবলু প্রমুখ।     
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বাংলাদেশ এখন একটি নতুন রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। জাসদের সুশাসনের সংগ্রাম-শেখ হাসিনার শুদ্ধি অভিযানের পরিপূরক। কোন অপরাধি বা দুর্নীতিবাজদের ঠিকানা যেন কোন রাজতৈনিক দলে না হয়। সব লুটেরা দুর্নীতিবাজদের ঠিকানা খালেদা জিয়ার পাশে জেল খানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিবাজদের বিরুদ্ধে যখন শুদ্ধি অভিযান চলছে, তখন বিএনপি-জামায়াত দুর্নীতিবাজদের রক্ষার চেষ্টা চালাচ্ছে। দেশে যখন জঙ্গি দমন করা হচ্ছিল তখনও বিএনপি-জামায়াত শেখ হাসিনার সরকারকে উৎখাত করার চেষ্টা করেছিল। চরম দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া তারেক রহমানকে মাথার তাজ বানিয়ে দুর্নীতির পক্ষে কথা বলা সাজে না।  দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া-তারেক রহমানকে বর্জন করে তারপর দুনীর্তি নিয়ে কথা বলুন উল্লেখ করে তিনি আরো বলেন, জাসদ জঙ্গি সন্ত্রাস দমনের যুদ্ধে সামনে ছিল, দুর্নীতিবাজদের উচ্ছেদের যুদ্ধে সামনে দাড়িয়ে সুশাসন প্রতিষ্ঠান জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সর্বতভাবে সমর্থন জানাচ্ছে জাসদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close