০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৪:৩১:১৮ পিএম
সর্বশেষ:

১১ নভেম্বর ২০১৯ ১০:০৮:৪৬ পিএম সোমবার     Print this E-mail this

রাজশাহীতে জাঁকজমক ভাবে পালিত ঈদে মিলাদুন্নাবী

সোহরাব হোসেন সৌরভ রাজশাহী থেকে
বাংলার চোখ
 রাজশাহীতে জাঁকজমক ভাবে পালিত ঈদে মিলাদুন্নাবী

মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর শুভ আগমন উপলক্ষে দিবস ১২ই রবিউল আওয়াল উদযাপন উপলক্ষে গত ১০ই নভেম্বর রোজ রোববার সকাল সাড়ে আটায় রাজশাহী নগরীর শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের ন্যায় এবারো ভাবগাম্ভির্য ও জাঁকজমক ভাবে জশনে জলুশ ধর্মীয় র‌্যালী গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্দোগে বের করা হয়।
র‌্যালীটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি, পুস্পস্তবক অপূণ ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির জন্য শান্তি কামনা করে মোনাজাত করা হয়।
মোনাজাত পরিচালনা করেন, শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের সম্মানিত খতিব মৌলানা আতাউল মোস্তাফা কাদেরী। র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদ মাহফিল ও দোয়া খায়ার করে প্রায় পাঁচ হাজার প্যাকেট তাবারক বিতরন করা হয় ।
এসময় গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম,সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারন সম্পাদক সাহজাহান আলী, প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, মাহবুব আলম, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ এর পক্ষ থেকে নবী ও রাসুলের প্রেমীকদেরকে আনন্দ র‌্যালীতে আসার এবং অংশ গ্রহণ করায় এবং সকললে উপস্থিত থেকে দিনটি উদযাপনে সহযোগিতা করার জন্য এবং আইনশৃংখলা বাহিনীর শৃংখলা রক্ষায় সহযোগিতা করায় এবং অনুষ্ঠানটি প্রচার করার জন্য সাংবাদিকরদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করাহয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close