০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার ০৩:৫০:৫৮ পিএম
সর্বশেষ:
চলতি বছরের জানুয়ারি থেকে জুন মাস পর্যন্ত নির্যাতন ও হয়রানির শিকার ১৫৬ সাংবাদিক:আইন ও সালিশ কেন্দ্র            দেশের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ডিপ্লোমা কোর্সে সব বয়সীদের ভর্তির সুযোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার            দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৪১ জনের মৃত্যু, এ নিয়ে সর্বমোট মৃত্যর সংখ্যা দাঁড়াল এক হাজার ৮৮৮ জনে            বিশিষ্ট ব্যবসায়ী ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার কুমিল্লার চৌদ্দগ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।            বিশ্বে করোনায় মৃত পাঁচ লাখ ১০ হাজারের বেশি           

০২ ডিসেম্বর ২০১৯ ১১:১৩:১৭ পিএম সোমবার     Print this E-mail this

সৈয়দপুরে ফাইলেরিয়া হাসপাতাল নিয়ে ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন

সৈয়দপুর (নীলফামারী)থেকে
বাংলার চোখ
 সৈয়দপুরে ফাইলেরিয়া হাসপাতাল নিয়ে  ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন

সরকারি সহায়তায় নীলফামারীর সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতলের কার্যক্রম সচল রয়েছে। বিনামূল্যে ওষুধের সেবা পাচ্ছেন রোগীরা। একটি বিশেষ মহলের হাসপাতালের  চিকিৎসাসেবা কার্যক্রম বন্ধের অভিযোগ সত্য নয়। গত সোমবার  বিকেলে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাসপাতাল পরিচালনা কমিটি এ কথা বলেন।
সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল সভা কক্ষে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।   এতে লিখিত বক্তব্য পাঠ করেন হাসপাতালের পরিচালক সুরত আলী বাবু।
 লিখিত বক্তব্যে বলা হয়, ২০১২ সালে হাসপাতালে সংকট নিরসনে তৎকালীন জাতীয় সংসদ সদস্যের উদ্যোগে গঠিত কমিটি হাসপাতালের  সার্বিক কার্যক্রম পরিচালনা করছে। হাসপাতালে ফাইলেরিয়া চিকিৎসা, বিনামূল্যে হাইড্রোসিল অপারেশন, প্রসূতি ও নারীদের চিকিৎসা দেওয়া হয়। চলতি বছরে এ হাসপাতাল থেকে ৯ হাজার ৮০ জন ফাইলেরিয়া আক্রান্ত রোগী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এছাড়া ৩৬০ জন হাইড্রোসিল রোগীর  সফল অস্ত্রোপচার করা হয়। হাসপাতালটির চিকিৎসা কার্যক্রম পরিচালনায় সরকারিভাবে সহায়তাও দেওয়া হচ্ছে।
সংবাদ সম্মেলনে বলা হয়, একটি সংগঠন হাসপাতালের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। ওই সংগঠনের কর্তাব্যক্তিরা সৈয়দপুর ফাইলেরিয়া চিকিৎসা বন্ধ ও হাসপাতাল পরিচালনা কমিটি অবৈধ বলে মনগড়া কথা বলছেন। যা আদৌ সত্য নয়। বরং সংগঠনটি হাসপাতালের কার্যক্রম বন্ধে  নানা রকম ষড়যন্ত্র করছে। লিখিত বক্তব্য সরকারি অনুদান ও অন্যান্য বিভিন্ন সহায়তার কথা তুলে ধরা হয়।
এতে আরও বক্তব্য বলেন, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রায়হান তারেক, কো-অর্ডিনেটর তোফায়েল আহমেদ বিপ্লব।     

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close