২০ জানুয়ারি ২০২০, সোমবার ১০:৩৯:০৬ এএম
সর্বশেষ:

০৪ ডিসেম্বর ২০১৯ ১০:০৪:৩৮ পিএম বুধবার     Print this E-mail this

মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব-উল-আহসানের ফুটপাত দখলমুক্ত করণ অভিযান

নজরুল ইসলাম জুয়েল( ময়মনসিংহ) থেকে
বাংলার চোখ
 মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব-উল-আহসানের ফুটপাত দখলমুক্ত করণ অভিযান

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাজীব উল আহসানের এর উদ্যোগে নির্মাণ সামগ্রী ও ফুটপাত দখলমুক্ত  ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য  আজ  ০৪( ডিসেম্বর ) ময়মনসিংহের নগরের  জিলা স্কুল মোড়,ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড,আকুয়া,ফিরোজ লাইব্রেরি মোড়,সানকিপাড়া,টাউন হল,কাচিঝুলি মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের স্যানিটারী ইন্সপেক্টর সংযুক্ত মোঃ জাবেদ ইকবাল, সহযোগী মাসুম সহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ।গতকাল দুপুরে  তারা সরাসরি নগরীর উক্ত এলাকারগুলো পরিদর্শন করে  রাস্তায় ও পাশে রাখা নির্মাণ সামগ্রী এবং ফুটপাত দখল করে দোকান নির্মাণ ও মণিহারী মালামাল  সামগ্রী সরানোর জন্য নির্দেশ দেন ও বিভিন্ন মনিহারী  জিনিস পত্রের মুল্য, দোকানের ট্রেড লাইসেন্স ও মেয়াদোত্তীর্ণ জিনিষ পত্রের মনিটরিং  ও রাস্তায় পাশে রাখা বিপদজনক সিলিন্ডার গ্যাস বোতল সরানো নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তিনি  রাস্তায় ওপরে রাখা নির্মাণ সামগ্রী জন্য জিলা স্কুলের এক ভবনকে ৫০০০ টাকা ও ফিরোজ লাইব্রেরি মোড়ের এক ভবনকে ২০০০ টাকা সহ মোট ৭০০০ টাকা জরিমানা করে    ভ্রাম্যমাণ আদালত।

ফুটপাত দখল করে গড়ে ওঠা দোকান ও নির্মাণ সামগ্রী  নিদিষ্ট সময়ে সরানোর জন্য সময় বেধেঁ দেন।ম্যাজিস্ট্রেটের তদারকির বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে দ্রুত অবৈধ স্থাপন সরানোসহ মণিহারীর পণ্য সামগ্রীসহ নির্মাণ সামগ্রী অনেকেই সরিয়ে পেলেন আর যারা সরাতে ব্যর্থ হয়েছেন তাদেরকে নিদিষ্ট সময়েই সারানোর নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close