১৮ জানুয়ারি ২০২০, শনিবার ০৬:৩৫:২৫ এএম
সর্বশেষ:

০৭ ডিসেম্বর ২০১৯ ০১:৫৬:৫৩ এএম শনিবার     Print this E-mail this

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে তিন চ্যানেল ও বড় পর্দায়

স্পোর্টস ডেক্স
বাংলার চোখ
 বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে তিন চ্যানেল ও বড় পর্দায়

৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের জমকালো অনুষ্ঠান। এই জমকালো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে ৩টি বেসরকারি টেলিভিশন চ্যানেল। সেগুলো হচ্ছে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪।

শুধু টিভি চ্যানেল দেখাবে যে তাই নয়,বড় পর্দায় এই অনুষ্ঠান দেখা যাবে দেশের সাতটি বিভাগসহ ঢাকা শহরের বিশেষ কিছু জায়গায়।

এই প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আগে যা দেখা যায়নি; এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তাই দেখানো হবে। ৩টি চ্যানেলে আমরা সেগুলো দেখাব। গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪ নান্দনিক উপস্থাপনাগুলো সরাসরি সম্প্রচার করবে।

এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ এই অনুষ্ঠানে দর্শক মাতাবেন ভাইজানখ্যাত বলিউড তারকা সালমান খান এবং শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। এ দুই সুপারস্টার ছাড়া পারফরম করবেন উপমহাদেশ কাঁপানো বলি সঙ্গীতশিল্পী সনু নিগম ও কপীলাশ খের।

ইতিমধ্যে ‘নজিরবীহিন’ উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। এজন্য ৮ হাজার টিকিট বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে ৫ হাজার টিকিট সর্বসাধারণের জন্য। টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা। এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বোর্ড। টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনসহ মোট ৮টি জায়গায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close