২৯ জানুয়ারি ২০২০, বুধবার ০৪:১০:২৭ এএম
সর্বশেষ:

০৮ ডিসেম্বর ২০১৯ ০১:৩৪:০০ এএম রবিবার     Print this E-mail this

পুলিশের গুলিতে ৪ ধর্ষক নিহত, যা বললেন তারকারা

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 পুলিশের গুলিতে ৪ ধর্ষক নিহত, যা বললেন তারকারা

সম্প্রতি ভারতের হায়দরাবাদে গণধর্ষণের পর পুড়িয়ে হত্যা করা হয় তরুণীকে। যে জায়গাতে ধর্ষণের শিকার ওই তরুণীর মরদেহ পোড়ানো হয় সেখানেই পুলিশের ওপর চড়াও হয় অভিযুক্তরা। তখন পুলিশের গুলিতে মৃত্যু হয় চার অভিযুক্তের। এ খবর ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় বয় বিশ্বব্যাপী। ঘটনাটি নিয়ে ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমে টালিউড তারকারা নিজেদের মতামত দিয়েছেন।

বিষয়টি নিয়ে টালিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘আমি অবসাদগ্রস্থ, অত্যন্ত আতঙ্কিত, আশঙ্কিত, খুব কষ্ট পেয়েছি, ছিন্নভিন্ন হয়ে গেছি। এরকমভাবে কেউ অত্যাচারিত হয়ে জীবন হারাবে তা ভাবা যায় না। তার জীবন শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল। আমাদের কোনও নিরাপত্তা নেই, কারোর কাছে সাহায্য চেয়ে এই অবস্থা হতে পারে ভাবা যায় না। যারা এই ধরনের ঘৃণ্য কাজ করতে পারে তারা তার পরিণাম সম্পর্কেও নিশ্চয় সচেতন।’

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, কঠোর থেকে কঠোরতম শাস্তি হওয়া উচিত, এতে কোনও সন্দেহ নেই। তবে দেশে আইন বলেও একটা বিষয় আছে। দুটোর মধ্যে ভারসাম্য থাকা দরকার।

নির্মাতা গৌতম ঘোষ বলেন, চতুর্দিকে হিংসা আর রক্তপাত। যে দেশে গান্ধির আন্দোলন হয়েছিল শান্তিপূর্ণ। এর থেকে মুক্তির পথ জানা নেই। নতুন বাজার, অর্থনীতিতে লোভ সর্বস্ব হয়ে উঠেছে সবকিছু। মানবিক মূল্যবোধ তলানিতে গিয়ে ঠেকেছে। মালদায় , উত্তরপ্রদেশে যা ঘটেছে সে তো বিকারগ্রস্ত একটা সমাজেরই পরিচয় দেয়।

কোয়েল মল্লিক বলেন, এমন কাজ কিভাবে মানুষ করতে পারে তা ভাবতেই জীবন বিষণ্ণ হয়ে যায়। এমন কাজ যারা ঘটায় তাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোর শাস্তির ব্যবস্থা করা উচিত। যেন তা অন্যরা দেখে ভয় পায়।

অঙ্কুশ বলেন, ধর্ষণের মতো অপরাধ করতে মানুষের বিবেক কাজ করে না? এরা কতটা নির্মম হলে এমন কাজ করতে পারে। আমি এদের মতো কুলঙ্গাদের শাস্তি কামনা করি।

সূত্র: ইন্ডিয়া মিরর

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close