০৫ আগস্ট ২০২০, বুধবার ০২:৩০:৩২ পিএম
সর্বশেষ:

০৯ ডিসেম্বর ২০১৯ ০১:১৮:৫৭ এএম সোমবার     Print this E-mail this

নাচোলে এনআরবিসি ব্যাংকের ৭২তম শাখার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 নাচোলে এনআরবিসি ব্যাংকের ৭২তম শাখার উদ্বোধন

সকল ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় এনআরবিসি ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার বেলা ১২টায় নাচোল পৌর এলাকার দেওয়ান টাওয়ারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭২তম শাখার উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে এনআরবিসি রাজশাহী শাখার ব্যবস্থাপক মো. নূরুল হাবিব মেরাজের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক ড. নূরুন নবী এবং এনআরবিসি ব্যাংক রাজশাহীর ফাস্ট ভাইস প্রেসিডেন্ট নূরুল হাবিব।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) পারভেজ হোসেন, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, নাচোল সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান এনআরবিসি ব্যাংক নাচোল শাখার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, নাচোল উন্নয়ন ফোরামের সদস্য সচীব ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আমানুল্লাহ আল মাসুদ, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আধুনিক মার্কেটের সভাপতি মো. মজিবুর রহমান, নাচোল খ.ম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, মির্জাপুর কলেজের প্রভাষক আরশাদ আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জানান, ২০১৩ সালের ২ এপ্রিল অনুমোদন নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করার পর থেকেই নিত্য-নতুন প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহককে স্বচ্ছতার সাথে কার্যকর সেবা দিয়ে যাচ্ছে। আর তাই কৃষি নির্ভর এই জেলার কৃষিশিল্প বিকাশে এই ব্যাংক কাজ করবে এবং এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন এনআরবিসি ব্যাংক চেয়ারম্যান। তিনি আরো জানান, ডিজিটাল ব্যাংকিংয়ের সকল সুবিধা নিয়ে এনআরবিসি ব্যাংকের ৭২টি শাখা, ১০০টি উপ-শাখা (স্পেশাল ব্রাঞ্চ) এবং ১০০টি এটিএম বুথ চালু রয়েছে সারাদেশে। এছাড়াও এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন। এদিকে আলোচনা শেষে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য, নাচোলে তিনটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক সোনালী ব্যাংক লি. জনতা ব্যাংক লি. ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক থাকলেও পূর্ণাঙ্গ কোনো বেসরকারি ব্যাংক ছিল না। বেসরকারি ব্যাংক হিসেবে এনআরবিসিই প্রথম শাখার উদ্বোধন করা হলো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close