১১ আগস্ট ২০২০, মঙ্গলবার ১২:৩৯:৪২ পিএম
সর্বশেষ:

১১ ডিসেম্বর ২০১৯ ০৬:৫২:২৩ পিএম বুধবার     Print this E-mail this

খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার:স্বরাষ্ট্রমন্ত্রী

আজিজুর রহমান চৌধুরী জামালপুর থেকে
বাংলার চোখ
 খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার:স্বরাষ্ট্রমন্ত্রী

 খালেদা জিয়া দূর্নীতির মামলায় কারাগারে রয়েছে, তাকে সবচেয়ে ভালো হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তার ডায়বেটিস, ব্লাড প্রেসার সব ঠিক আছে। তাকে জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার। আদালতের উপর সরকার কোন হস্তক্ষেপ করে না। এ বিষয়ে সরকারের কোন হস্থক্ষেপ নেই। বিএনপি আন্দোলনে অলরেডি আছেন। তাদের আন্দোলনে জনগণ সাড়া দিচ্ছে না। জামালপুরে পুলিশ অফিসার্স ক্লাবে বুধবার দুপুরে জেলা পুলিশ আয়োজিত আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান খান কামাল  এমপি এসব কথা বলেছেন।
জামালপুরে পুলিশের অফিসার্স ক্লাবে উর্ধতন পুলিশ কর্মকর্তাদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ে বিশেষ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন। এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, প্রধানমন্ত্রীর এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি  ও জেলা প্রশাসক মোঃ এনামুল হক।

ওই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান খান কামাল এমপি আরো বলেন, আজ থেকে ১০ বছর আগের পুলিশ ও আজকের পুলিশ এক নয়। বঙ্গবন্ধু বলেছিলো, তোমরা জনগণের পুলিশ হও। পুলিশ আজ জনগণের পুলিশ হয়েছে। জনগনের সেই আস্থা ও বিশ্বাসের জায়গায় পৌছেছে বাংলাদেশ পুলিশ। এখন আর কেউ পুলিশ দেখলে দূরে চলে যায় না। পুলিশের কাছে এসে তাদের সব কথা বলে ও পুলিশকে সহযোগীতা করে। এইটাই ১০ বছর আগের আর আজকের পুলিশের পার্থক্য। আজ বাংলাদেশ রোল মডেল হিসেবে পরিণত হয়েছে সারা বিশ্বে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, এদেশের জনগণ জঙ্গিদের ঘৃণা করেন। প্রধানমন্ত্রীর ডাকে সবাই সারা দিয়েছিলো বলেই জঙ্গি দমন করতে সক্ষম হয়েছি। জ্বালাও পোড়াও তে অনেক পুলিশ জীবন দিয়েছে। পুলিশকে পিটিয়ে জখম করছে এইটাও আমরা দেখেছি। পুলিশ এদেশের শান্তি ও নিরাপত্তার জন্য অপরিহার্য। তবে কিছু পুলিশ আইন ভঙ্গ করেন। তাদের তৎক্ষনাৎ আইনের আওয়াতায় নিয়ে আসা হচ্ছে। আমরা ২০৪০ এর স্বপ্ন দেখছি। বাংলাদেশ আর পিছিয়ে যাবে না। পুলিশকে আমরা আরো শক্তিশালী করছি। বাংলাদেশ আরো এগিয়ে যাবো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close