২৫ জানুয়ারি ২০২০, শনিবার ০৪:৪২:০৬ এএম
সর্বশেষ:

১২ ডিসেম্বর ২০১৯ ১০:৪৫:১৭ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ

মমিন রশীদ বগুড়া ব্যুরো
বাংলার চোখ
 খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ

 বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী বেগম খালেদা জিয়ার জামিন আবেদন আদালতে খারিজ হওয়ার প্রতিবাদে বগুড়ায় তাৎক্ষণিক বিক্ষোভ করেছে বগুড়া জেলা বিএনপি।  বৃহস্পতিবার দুপুরে আদালতের আদেশের পরপরই দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে করেন সংগঠনটির নেতাকর্মীরা। এর আগে সকাল ১১টার দিকে কোর্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের আসে বিএনপির নেতাকর্মীরা।

এসময় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি চেয়ারপারসন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়ার পরও নির্যাতনের মাত্রা আরো বৃদ্ধি করা হয়েছে। বর্তমান ফ্যাসিবাদী সরকার বেগম জিয়াকে তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই কেবল বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে ভীষণ অসুস্থ একজন বয়স্কা নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছে। আজ দেশের জনগণের আশা ভরসার শেষ আশ্রয়স্থল আদালত বেগম জিয়াকে জামিন না দিয়ে জামিন আবেদন খারিজ করে দিয়েছেন। বগুড়া বাসীসহ দেশের জনগন আশা করেছিলো আজ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন হবে। আমরা মনে করি সরকারের হস্তক্ষেপেই আদালত তা খারিজ করলেন। আমি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই-এখন আর ঘরে বসে থাকলে চলবে না। গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে সকল বাধা উপেক্ষা করে রাস্তায় নামতে হবে। আমরা বগুড়াবাসীকে সঙ্গে নিয়ে দূর্বার আন্দোলনে মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করবো।

তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা বিএনপির নেতা রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, লাভলী রহমান, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন,ওমর ফারুক খান, সাইদুজ্জামান শাকিল। সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, শহর বিএনপির যুগ্ম আহবায়ক মশিউর রহমান শামিম, বগুড়া সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এসএম রাসেল মামুন, জেলা কৃষক দলের আহ্বায়ক আকরাম হোসেন, বগুড়া জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বগুড়া জেলা শ্রমিকদলের নেতা আব্দুর রহিম পিন্টু, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান সিপলু প্রমুখ। এসময় নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনের রাস্তায় বসে ও শুয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবীতে শ্লোগান দিতে থাকে। এদিকে বিএনপির কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close