০৩ এপ্রিল ২০২০, শুক্রবার ০৫:২৯:১৬ পিএম
সর্বশেষ:

২৮ ডিসেম্বর ২০১৯ ০৮:৩৮:২০ পিএম শনিবার     Print this E-mail this

চরফ্যাশনে ইউপি নির্বাচন ২০১৯, প্রচারণা শেষ, সোমবার ভোট ভোটারা আতংকিত

আদিত্য জাহিদ,চরফ্যাশন থেকে
বাংলার চোখ
 চরফ্যাশনে ইউপি নির্বাচন ২০১৯, প্রচারণা শেষ, সোমবার ভোট ভোটারা আতংকিত

ভোলার চরফ্যাশনের আহাম্মদপুর ও নুরাবাদ ইউপি নির্বাচনের প্রচারণা শনিবার মধ্যরাতে শেষ হয়েছে। আগামীকাল  সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন সামনে রেখে বহিরাগত অনেক ভাড়াটিয়া মাস্তান ও সন্ত্রাসীরা এলাকায় অবস্থান করছে, মজুদ করেছে দেশি অস্ত্র , ভোটারদের বিভিন্ন রকম হুমকি ধামকি দিচ্ছে। এছাড়া প্রার্থীরা ভোট কিনতে টাকা ছিটছে বলে অভিযোগ উঠেছে। সন্ত্রাসীদের ভয়ে ভোটাররা আতংকিত।
নুরাবাদ ইউপি নির্বাচনের আ’লীগ মনোনীত প্রার্থী মো: মোস্তাফিজুর রহমান (নৌকা ) অভিযোগ করেন- আ’লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন (আনারস) বহিরাগত অনেক মাস্তান ও সন্ত্রাসীকে ভাড়া করে এলাকায় এনেছেন। অভিযোগ অস্বীকার করে আনোয়ার হোসেন বলেন আ’লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোস্তাফিজুর রহমান মাইক্রোবাস ও  মোটর সাইকেলে শোডাউন করেছে এবং তার লোকজন অস্ত্র নিয়ে ঘুরছে এছাড়া ১২ ডিসেম্বর আমার কর্মী ও সর্মথকদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করা সহ আমাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করেছে।
 
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নুরাবাদ ইউনিয়নে ভোটার ১৬হাজার ১৫৩ জন। এর মধ্যে পুরুষ ৮ হাজার ৩১৩ এবং নারী ভোটার ৭ হাজার ৮৪০ জন।  ভোট কেন্দ্র ৯ টি, ভোট কক্ষ ৪৫ টি। আহাম্মদপুর ইউনিয়নে ভোটার ১৪ হাজার ১১৯ জন। এর মধ্যে পুরুষ ৭ হাজার ৪২৮, নারী ভোটার ৬ হাজার ৬৯১ জন। ভোট কেন্দ্র ৯ টি,  ভোট কক্ষ ৩৯ টি। দুই ইউপিতে ৮ জন চেয়ারম্যান, ২৭ জন সংরক্ষিত সদস্য, ৫৪ জন সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, নির্বাচনের সব প্রস্তুতি ইতিমধ্যে  শেষ করেছেন তাঁরা। কোন অনিয়মের সুযোগ নাই।
উল্লেখ্য গত ১২ ডিসেম্বর উক্ত নির্বাচনকে কেন্দ্র করে নুরাবাদ ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী মো: মোস্তাফিজুর রহমান (নৌকা ) ও আ’লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন  (আনারস) সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও অস্ত্রের মহড়া হয়। ওই সময়ে দু গ্রুপের অর্ধশত আহত হয়।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close