১৯ জানুয়ারি ২০২০, রবিবার ১২:৩৯:২০ এএম
সর্বশেষ:

১২ জানুয়ারি ২০২০ ০৮:১৯:৩৮ পিএম রবিবার     Print this E-mail this

বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, জাতির পিতা, একটি আদর্শ-নৌ পরিবহন প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, জাতির পিতা, একটি আদর্শ-নৌ পরিবহন প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ব্যক্তি নন, তিনি আমাদের জাতির পিতা। তিনি এমন একজন নেতা পৃথিবীর ইতিহাসে, যিনি স্বপ্ন দেখেছেন, স্প্ন বাস্তবায়ন করেছেন। তিনি এমন একজনই নেতা যিনি গণতান্ত্রিক আন্দোলনকে মুক্তিযুদ্ধে পরিনত করেছেন। মুক্তিযুদ্ধে বিজয়ের পর বাংলাদেশেকে গণতন্ত্রের দিকে নিয়ে গেছেন। এমন ধরনের নেতা পৃথিবীর ইতিহাসে বিরল। এমন নেতাকে আমরা স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মাথায় হারিয়েছি।
 আজ রবিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, জাতির পিতা, একটি আদর্শ। আজকে বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা লালন করছে বলেই বাংলাদেশ আজ পৃথিবীতে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। আমাদের ভাগ্যে রয়েছে বলেই আমরা বঙ্গন্ধুর জন্মশত বার্ষিকী পালন করতে পারছি।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট নিহত পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া উপজেলা মিলনায়তনে স্থানীয়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close