২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০১:৫৪:৫৭ এএম
সর্বশেষ:

২৩ জানুয়ারি ২০২০ ০২:০২:০৬ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

বিএনপির দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

বিশেষ প্রতিবেদক
বাংলার চোখ
 বিএনপির দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। এর মধ্যেই রাজনৈতিক মাঠ উত্তপ্ত হয়ে উঠছে। প্রচারণার ১২ তম দিনে গাবতলীতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার পরদিন বুধবার (২২ জানুয়ারি) দলটির দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

রাজধানীর দক্ষিণখানের মুক্তিযোদ্ধা রোডে অতর্কিত হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকা উত্তরের ৫০ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিন দেওয়ান। অপরদিকে উত্তরের ১৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিএনপির নেতাকর্মীরা জানান, সন্ধ্যায় দক্ষিণখান মুক্তিযোদ্ধা রোডে নাজিমুদ্দিনের ওপর হামলায় প্রায় ১০জন বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতদের ভর্তি করা হয়েছে উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল ও টঙ্গী হাসপাতালে। আহতদের অভিযোগ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করেছেন।

জানা গেছে, কাউন্সিলর প্রার্থী দেওয়ান নাজিমুদ্দিন তার ওয়ার্ডে গণসংযোগ করে চলে আসার পর তাদের ওপর হামলা চালানো হয়।

কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিন বাংলার চোখকে বলেন, দেশে গণতন্ত্র নেই। আমরা পুলিশের সদস্যদেরকে বিষয়টি জানিয়েছি। আর ইসির সাথে বৃহস্পতিবার দেখা করে লিখিত দিয়ে আসবো। আমার পরিবারকেও তারা রাতে গিয়ে হুমকী দিয়ে এসেছে।  

কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিনের সঙ্গে হাসপাতালে থাকা আহত একজন ছাত্রদল নেতা অভিযোগ করে বাংলার চোখকে বলেন, দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি বাপ্পীসহ ১০ থেকে ১৫ জন আমাদের ওপর হামলা করে। বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। নাজিমুদ্দিন ভাই পরিচয় দিয়ে বলেছেন আমি প্রার্থী আমাকে মারবেন না। কিন্তু তার ওপরও হামলা করেছে।

এর আগে বিকালে উত্তরের ১৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে।

বুধবার বিকালে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও তারা নিরব ভূমিকা পালন করে বলে অভিযোগ করেছেন প্রার্থী জুয়েল।

জুয়েলে অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের কাউন্সিল প্রার্থী জাকির হোসের বাবুল এর নেতৃত্বে গণসংযোগ থেকে এ হামলা চালানো হয়।

তিনি অভিযোগ করে বলেন, হামলার সময় পুলিশ উপস্থিত ছিল। কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। পুলিশ প্রহরায়ই এ হামলা চালানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। গণসংযোগে হামলার পর দুর্বৃত্তরা বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা চালায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close