২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ১২:৫৫:৪২ এএম
সর্বশেষ:

২৩ জানুয়ারি ২০২০ ০২:১২:০২ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

সাঁথিয়ায় অপহরণকারীচক্রের ২ সদস্যকে মাইক্রোবাস সহ আটক

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
বাংলার চোখ
 সাঁথিয়ায় অপহরণকারীচক্রের ২ সদস্যকে মাইক্রোবাস সহ আটক

 পাবনার সাঁথিয়া উপজেলার চতুরবাজারের ব্যবসায়ীদের মধ্যে চলছিল অপহরণ আতঙ্ক।  বহুল আলোচিত অপহরণকারীচক্রের ২ সদস্য কে  আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন বেড়া থানার মানিকআর দক্ষিনপাড়া গ্রামের গোলজার শেখের ছেলে সোহেল(২১),আমিনপুর থানার নয়াবাড়ি গ্রামের হাসেম মোল্লার ছেলে পিয়াম(২০)।এ সময় তাদের হেফাজতে থাকা অপহরণকাজে ব্যবহৃত  একটি মাইক্রোবাসও আটক করা হয়েছে।
জানা যায়, করমজা চতুরহাটের বিভিন্ন ব্যবসায়ীদের বাড়ি ফেরার পথে রাস্তা থেকে অপহরণ করা হতো। এরপর নির্যাতনের খবর দিয়ে পরিবারের লোকজনের কাছে থেকে নেওয়া হয় মোটা অঙ্কের অর্থ। টাকা নিয়ে মুখ নাখুলতে  হুমকিও দেওয়া হয়।
উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর  রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে অপহরণ হয় চতুরবাজারের  ব্যবসায়ী ভজন(৫৫) । অপহরণকারীরা চোখ বেধে বিভিন্ন জায়গায় ঘুরানোর পর পাবনার ঢালারচর নামক স্থানে নিয়ে শারীরিক নির্যাতন চালায়। নির্যাতনের মুখে পরিবারের লোকজনকে মুঠোফোনের মাধ্যমে মোটা অঙ্কের অর্থ দাবী করে অপহরণকারীরা। এরপর ০১ জানুয়ারি  দুপুরের দিকে তাকে মুক্তিপণ নিয়ে ছেড়ে দেওয়া হয়। এমন ঘটনার ব্যবসায়ীদের মাঝে আতঙ্কের রেশ কাটতে না কাটতেই আবারও গত ১৮  জানুয়ারী  রাত ১০টার দিকে মুদি দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে করমজা ইউনিয়নের মল্লিকপাড়া খড়বাগানের সামনে থেকে অপহরণ করা হয় আরেক চতুর বাজারের ব্যবসায়ী জিকরুল(২৩)কে। স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় সে দিনও বাসায় ফিরছিল । পথিমধ্যে, কিছু অপহরণচক্রের সদস্যরা তাকে পথরোধ করে চোখ বেধে তুলে নিয়ে যায়। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর স্বজনদের মুঠোফোনে জিকরুলের ফোন থেকে ফোন দেয় অপহরণকারীরা। তাকে ছেড়ে দিতে মোটা অংকের অর্থ দাবী করে । না দিলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এরপর ১৯ জানুয়ারী  সকালের দিকে তাকে মুক্তিপণ নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এ ব্যাপারে সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমরা অপহরণকারী গ্যাং এর সক্রিয় ২ সদস্যকে আটক করেছি।এরা এলাকা ও এলাকার বাইরে বিভিন্নস্থানে  অপকর্ম করে বেড়াতেন। আটককৃতদের বুধবার(২২ জানুয়ারী) পাবনা  আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।এই গ্যাং এর আরো সকল সদস্যকে আটক করতে সাঁথিয়া থানার অফিস ইনর্চাজ আসাদুজ্জামানের নেতৃত্বে আমাদের একটি বিশেষ টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close