২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০২:২০:৪৬ পিএম
সর্বশেষ:

২৩ জানুয়ারি ২০২০ ০৭:৩৮:৩৫ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

গত তিন দিনে বিএসএফের গুলিতে ৭ বাংলাদেশি নিহত!

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 গত তিন দিনে বিএসএফের গুলিতে ৭ বাংলাদেশি নিহত!

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে আজও ৪ বাংলাদেশি নাগরিক নিহত হয়েছে। এ নিয়ে গত তিন দিনে সাতজন বাংলাদেশি বিএসএফের হাতে খুন হয়েছে। চলতি মাসের শুরু থেকে প্রথম ২২ দিনে বিএসএফ এর গুলিতে নয় জন বাংলাদেশি নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফ এর গুলিতে ৩ বাংলাদেশি নিহত হয়। এছাড়া সকালে বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনার পথে হানেফ (৩৩) নামে এক বাংলাদেশিকে তুলে নিয়ে বেধড়ক মারধর করে বিএসএফের সদস্যরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এর আগে, গতকাল ২২ জানুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা করে বিএসএফ। ওই দিন ভোরে উপজেলার গুতামারি ইউনিয়নের বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে।

গত মঙ্গলবার (২১ জানুয়ারি) পঞ্চগড় জেলার মমিনপাড়া সীমান্তে এক বাংলাদেশি যুবককে হত্যা করে লাম ফেলে রেখে যায় বিএসএফ সদস্যরা।

তাছাড়া, চলতি মাসের শুরুতে গত ৮ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে বাংলাদেশিদের ওপর গুলি চালায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এতে দুই বাংলাদেশি নিহত ও অপর দুইজন আহত হয়।

পার্সটুডে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close