১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার ০৮:৫১:৫০ এএম
সর্বশেষ:

২৪ জানুয়ারি ২০২০ ১২:১২:০৯ এএম শুক্রবার     Print this E-mail this

রাজশাহীতে পাঁচ দিনব্যাপী আবাসন মেলার উদ্বোধন

সোহরাব হোসেন সৌরভ রাজশাহী থেকে
বাংলার চোখ
 রাজশাহীতে পাঁচ দিনব্যাপী আবাসন মেলার উদ্বোধন

রাজশাহীতে রেডা ৩য় আবাসন মেলা-২০২০ এর উদ্বোধন করেছেন সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের গ্রিনপ্লাজায় রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঁচ দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন মেয়র।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বিশে^র অনেক উন্নত দেশ ১০০/১৫০ বছর আগেই পরিকল্পিত আবাসন ব্যবস্থা গড়ে তুলেছে। আমাদের দেশে সেইভাবে পরিকল্পিত আবাসন গড়ে উঠেনি। তবে বর্তমানে দেশে পরিকল্পিত নগরায়ন হচ্ছে। রাজশাহীতেও পরিকল্পিত নগরায়ন গড়ার প্রচেষ্টা অব্যহত রয়েছে।
মেয়র বলেন, রাজশাহীকে নানাদিক দিয়ে উন্নত করা হচ্ছে। উন্নয়নের পাশাপাশি মানুষের মাঝে অর্থনৈতিক প্রবাহ বৃদ্ধি করতে হবে। মানুষের হাতে অর্থ না থাকলে, শুধু উন্নয়ন হলে সেটি অর্থবহ হবে না। এজন্য রাজশাহীতে শিল্পায়ন গড়ে তোলার চেষ্টা অব্যহত রয়েছে। বিমানবন্দরের আধুনিকায়ন করা হচ্ছে। রাজশাহী-কলকাতা বিমান ও ট্রেন সার্ভিস চালু করতে চাই। এক্ষেত্রে অনেক অগ্রগতি হয়েছে। রাজশাহী-কলকাতা বিমান ও ট্রেন সার্ভিস চালু হলে এখানকার উন্নয়ন আরো বেগমান হবে। নগরটাকে নতুন করে সাজাতে চাই। নগরীর আয়তন বাড়ানো হচ্ছে, নদীর ধারে অনেক জায়গা আছে, সেখানে অনেক কাজ করার সুযোগ আছে।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রেডা‘র সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী বলেন, সিটি মেয়র রাজশাহীকে আধুনিক বাসযোগ্য একটি পরিকল্পিত নগর গড়তে নিরসলভাবে পরিশ্রম করে যাচ্ছেন। মেয়র মহোদয়ের স্বপ্ন বাস্তবায়নের অংশীদার হয়ে রেডা পরিকল্পিতভাবে বড় বড় আবাসিক ভবন তৈরি করছে। আগামীতে স্বল্প আয়ের মানুষের কথা বিবেচনা করে আবাসন গড়ে তোলার পরিকল্পনা রয়েছে।
রেডা সভাপতি তৌফিকুর রহমান লাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান মোঃ আনওয়ার হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবীর, রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি। মেলায় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
২৩ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় ৪৪টি স্টল বসেছে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন মেয়র ও অতিথিবৃন্দ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close