১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার ০৬:৫৩:১৩ এএম
সর্বশেষ:

২৪ জানুয়ারি ২০২০ ১২:৪৪:২৩ এএম শুক্রবার     Print this E-mail this

ইবি শিক্ষার্থী বদরুলের ক্যান্সার চিকিৎসায় প্রয়োজন ১৫ লাখ টাকা

ইবি প্রতিনিধি
বাংলার চোখ
 ইবি শিক্ষার্থী বদরুলের ক্যান্সার চিকিৎসায় প্রয়োজন ১৫ লাখ টাকা

বদরুল আমীন বেঞ্জু। ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আকাশসম স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছিলো বিশ্ববিদ্যালয়ে। পড়াশোনা শেষ করে হাল ধরবে পরিবারের। চিকিৎসা করবে ক্যান্সার আক্রান্ত মায়ের। মাথার ঘাম পায়ে ফেলে পড়াশোনার অর্থের যোগানদাতা বাবাকে আর ড্রাইভারের সিটে বসতে দেবে না। এরকম হাজারো স্বপ্ন ছিল হয়তো তার মনে। কিন্তু স্বপ্নগুলো আজ অধরা হওয়ার পথে। ক্যান্সার আক্রান্ত মায়ের মত নিজেও আক্রান্ত হয়েছেন একই মারণব্যাধিতে। জিহ্বা ক্যান্সারে আক্রান্ত হয়ে বদরুল এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

পরিবার সূত্র জানিয়েছে, জিহ্বা ক্যান্সারে আক্রান্ত হয়ে বদরুল আমিন বেঞ্জু বর্তমানে বগুড়ার ওলোকা ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার জিহ্বার অগ্রভাগের অংশ ড্যামেজ হয়ে গেছে। এই মূহুর্তে তার ক্ষতিগ্রস্থ জিহ্বা কেটে কৃত্রিম জিহ্বা স্থাপন করা প্রয়োজন। এই উন্নত চিকিৎসার জন্য যত দ্রুতসম্ভব তাকে ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এতে চিকিৎসা ব্যয় পড়বে প্রায় ১৫ লক্ষ টাকা।

জানা গেছে, বদরুল আমীনের বাড়ি বগুড়ার সবুজবাগে। দুই ভাইবোনের মধ্যে বড় সে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার বাবা। তিনি পেশায় ড্রাইভার। মা জাহানারা বেগম দীর্ঘদিন যাবৎ ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন। বদরুলের চিকিৎসার যোগান দেয়ার সামর্থ নেই তাঁর পরিবারের।

বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীরা তার চিকিৎসার আর্থিক সাহায্যে এগিয়ে এসেছেন। তবে আরো টাকা প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার ও শিক্ষকরা। এক্ষেত্রে সমাজের বিত্তবানরা সাহয্যের হাত বাড়িয়ে দেন তাহলে হয়ত চিকিৎসা পেয়ে বেঁচে ফিরবে এক মেধাবী প্রাণ।

বদরুল আমীন বেঞ্জুকে সাহায্য পাঠানোর ঠিকানা:
অগ্রণী ব্যাংক হিসাব নং: ০২০০০১৪৮৮২২০০
বিকাশ: ০১৭১৬-০৫৩৫৯৭, ০১৭১৬-৩৯৮৮৮০, ০১৬৭৫-৫২৭৬৬৬


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close