২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০২:৪৮:৪৫ এএম
সর্বশেষ:

২৪ জানুয়ারি ২০২০ ০৩:৩০:০০ পিএম শুক্রবার     Print this E-mail this

চাঁপাইনবাবগঞ্জে ককটেল ও গানপাউডারসহ জামায়াতের ১৬কর্মী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জে ককটেল ও গানপাউডারসহ জামায়াতের ১৬কর্মী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরমহোনপুর এলাকা থেকে ১৫টি ককটেল ও আধাকেজি গানপাউডারসহ ১৬ জামায়াতকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে চরমোহনপুর এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শংকরবাটী বড়িপাড়া এলাকার মো. ওমর আলীর ছেলে মো. মামলত হোসেন (৪৪), একই এলাকার আলতাফ হোসেনের ছেলে আব্দুল হাদি ওরফে হাবিব (৪০),   মহাডাঙ্গা এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে মোমিন ইসলাম (২৫), একই এলাকার মঞ্জুর আলীর ছেলে তুকচমারুল হক (৩২), আব্দুর রহমানের ছেলে মাসুদ আলম (৪৮), নামোশংকারবাটি ঘাটিয়ালপাড়া এলাকার মৃত মঈন উদ্দিনের ছেলে ইসলাম উদ্দিন (৬৩), একই  এলাকার মৃত আসাদের ছেলে এহসান আলী (৭২), মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম (৫২), ইমদাদুল হকের ছেলে মিনহাজ উদ্দিন (৩৫), চরইসলামপুর এলাকার ইউসুফ আলীর ছেলে আব্দুল মালেক (৪০), উপর-রাজারামপুর এলাকার সাদিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের (৩৫), ভবানীপুর এলাকার মৃত মহসিন মোল্লার ছেলে আমিরুল ইসলাম (৫৫), মৃত ফজলুর রহমানের ছেলে মফিজুর রহমান (৫১) কালিনগর গ্রামের আজাহার আলীর ছেলে ইসরাফিল হক (২৯), চরমোহনপুর এলাাকার মোজাম্মেল হকের ছেলে  ফারুক হোসেন (৪০) এবং মোহনপুরের মৃত মোন্তাজ আলীর ছেলে শাহজাহান আলী (৫২)।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার একটি আভিযানিক দল সদর উপজেলার চরমোহনপুর এলাকার একটি আমবাগানে ভোর সাড়ে ৫টায় অভিযান পরিচালনা করে সকাল ৭টায় তাদের আটক করে। ওই সময় তারা গোপন বৈঠক করছিলো। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close