১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার ০৭:০৭:২০ এএম
সর্বশেষ:

২৪ জানুয়ারি ২০২০ ০৫:২৮:২৮ পিএম শুক্রবার     Print this E-mail this

হাত-পা ও মুখ বেঁধে গৃহবধূর চুল কেটে দিলো শ্বশুর বাড়ির লোকজন

পাবনা প্রতিনিধি
বাংলার চোখ
 হাত-পা ও মুখ বেঁধে গৃহবধূর চুল কেটে দিলো শ্বশুর বাড়ির লোকজন

পারিবারিক কলহের জেরে পাবনার ভাঙ্গুড়ায় খাদিজা খাতুন (২৫) নামের এক গৃহবধূকে মারধর করে হাত-পা ও মুখ বেঁধে চুল কেটে দিয়েছেন তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। পরে বাড়ি থেকে পালিয়ে পাশের মামার বাড়িতে আশ্রয় নেন ওই গৃহবধূ।

উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে।  নির্যাতিতা খাদিজা ওই গ্রামের শাহেদ ফকিরের স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূ শুক্রবার ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা খাতুন জানান, পারিবারিক অভাব-অনটন নিয়ে মাদকাসক্ত স্বামী শাহেদ হোসেন সাথে প্রায়ই ঝগড়া হয় দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এরই জেরে বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে খাদিজার শোবার ঘরে ঢুকে তার স্বামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন মারধর করে। এক পর্যায়ে খাদিজার হাত-পা ও মুখ বেঁধে কাঁচি দিয়ে চুল কেটে দেয় তারা।

পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবেনা শর্তে খাদিজাকে ছেড়ে দেয় তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। শুক্রবার ভোরে সুযোগ বুঝে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় গৃহবধূকে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, হাসপাতালে গৃহবধূর খোঁজখবর নিয়ে তাকে অভিযোগ দিতে বলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close