১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার ০৭:৩৬:৫৬ এএম
সর্বশেষ:

২৫ জানুয়ারি ২০২০ ০২:৩৯:২৪ এএম শনিবার     Print this E-mail this

রায়পুরে মোটরসাইকেল চুরির হিড়িক

মো.ওয়াহিদুর রহমান মুরাদ, রায়পুর থেকে
বাংলার চোখ
 রায়পুরে মোটরসাইকেল চুরির হিড়িক

লক্ষ্মীপুরের রায়পুরে ৪৭ মিনিটে ৫টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। ২টি বাগান থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার হায়দরগঞ্জ ফাঁড়ি থানার প্রায় ৩০ ফুট পিছনে আজিজ মুন্সী ভবনের ব্র্যাক এনজিও অফিসে এ ঘটনা ঘটে। মোটর সাইকেল ৩টির মূল্য প্রায় ৪ লাখ টাকা হবে বলে ব্র্যাক কর্মকর্তা জানান।

 মামলার এজাহারে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ব্র্যাক এনজিও কর্মীরা তাদের কার্যালয়ের সামনে গ্যারেজে মোটর সাইকেল রেখে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে গ্যারেজের তালা ভাংচুর করে ১১টি মোটর সাইকেলের মধ্যে ৫টি মোটর সাইকেল নিয়ে গেছে সঙ্গবদ্ধ চোরের দল। খোঁজা খোঁজির এক পর্যায়ে ঐ কার্যালয়ের পাশের সুপারীর বাগান থেকে ২টি মোটর সাইকেল উদ্ধার করে ফাঁড়ি থানার পুলিশ।

 মোটর সাইকেল গুলোর নাম্বার হলো- লাল রঙের প্লাটিনা ১০২ সিসি (ইঞ্জিন নং- চঋটডঐউ১১৭৬০, সেসিস নং- গউ২অ৭৬অট৬ঐডউ৫৬৪৭৯) মূল্য ১,২৫,৫০০ টাকা। লাল কালো রঙের ডিসকভার ১২৫ সিসি (ইঞ্জিন নং- ঔতণডকঅ৫৭৫৬৬, সেসিস নং চঝটই৪৪ইণ২কঞঈ১৪৬৯৩) মূল্য ১,৩১,৫০০ টাকা ও লাল কালো রঙের ডিসকভার ১২৫ সিসি (ইঞ্জিন নং- ঔতণডঐঔ৯৪০৪৫, সেসিস নং- ঘউ২অ১৫৮৫৮ণঢঐড৮৬৭৭৮) মূল্য ১,৩৩,৫০০ টাকা।

এ ঘটনায় ব্র্যাক কর্মী অসীম কুমার ঘোষ বাদী হয়ে রায়পুর থানায় ১টি মামলা দায়ের করেছেন।

৪৭ মিনিটে ৫টি মোটরসাইকেল চুরি!৪৭ মিনিটে ৫টি মোটরসাইকেল চুরি!
হায়দরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল হোসেন মিয়াজী জানান, হায়দরগঞ্জে চোর সিন্ডিকেট সক্রিয়। গত ৬ মাস আগে আমাদের কোম্পানির একটি মোটর সাইকেল চুরি হয়। পুলিশ একটু আন্তরিক হলেই এ চোর সিন্ডিকেটকে আটক করতে পারবে বলে আমার বিশ্বাস। ব্র্যাক অফিসের চুরি হওয়া ৫টি মোটর সাইকেলের মধ্যে ২টি উদ্ধার হয়। অন্যগুলো উদ্ধারের চেষ্টা চলছে। আমরা বাজার ব্যবসায়ী ও চাকরী জীবিরা সতর্ক থাকলে এ চুরি রোধ করা সম্ভব।

রায়পুর থানার ওসি মোঃ তোতা মিয়া জানান, ২টি মোটর সাইকেল ব্র্যাকের কার্যালয়ের পাশে সুপারীর বাগান থেকে উদ্ধার করে থানায় রাখা হয়েছে। অন্য ৩টি উদ্ধার ও চোর চিন্ডিকেটকে আটকের চেষ্টা চলছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close