২৯ মার্চ ২০২০, রবিবার ১১:৪৬:২৭ পিএম
সর্বশেষ:

১১ ফেব্রুয়ারি ২০২০ ১১:১৫:৩৮ পিএম মঙ্গলবার     Print this E-mail this

কড়াইল বস্তিতে আতঙ্কের নাম এসআই তাহের

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 কড়াইল বস্তিতে আতঙ্কের নাম এসআই তাহের

রাজধানীর বনানী থানার খ্যাতিমান এস আই আবু তাহের ভূইঁয়া। তিনি কড়াইল বস্তি বিট ইনচার্জ। তার নামে রয়েছে মাদক কারবারীদের সহযোগিতা ও মাদক ব্যবসা নিয়ন্ত্রনসহ শত অভিযোগ। তার অপকর্মের কথা পূর্বেও বহুবার পত্র-পএিকা এবং সময়টিভি প্রকাশ করেছে। তারপরেও তিনি বহাল তবিয়াতে আছেন বনানী থানায়।

এস আই আবু তাহের দীর্ঘদিন বনানী থানায় থাকার কারনে কড়াইল বস্তি তার কাছে অতি সহজ চেনাজানা। অন্যের তৈরি করা বাড়ী জবর দখলের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। দখল করে ভাড়া নিচ্ছেন তার সহযোগী কনস্টেবল শহীদ এর মাধ্যমে।

আবু তাহের মামলার ভয় দেখিয়ে দখল করে নিয়েছে কড়াইল বস্তির অনেকের বাড়ী-ঘর। দখল করা বাড়ী ভাড়া দিয়ে নিজের পকেট ভারী করছেন। আর এসব বাড়ী কড়াইলে পুলিশের বাড়ি বললে সবাই চিনে। অন্যের ঘর দখল করা তার কৌশল, তার সাফ কথা ডিসির কাছে অভিযোগ আছে সে নাকি মাদক বিক্রি করে। এই ভাবে মিথ্যে অপবাদ দিয়ে অনেক লোককে এলাকা ছাড়া করেছেন তিনি। অথচ আবু তাহের নিজেই বনানী থানাধীন এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করেন। তার সোর্সদের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করেন। তার অন্যতম সহযোগী বনানী থানা পুলিশের সোর্স সহিদ ও কনস্টেবল শহীদ।

কড়াইল বস্তির কিছু বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, দখল বানিজ্য তাহের স্যারের জন্য নতুন কিছুই নয়। তিনি নাকি বস্তির মা-বাবা। কারণ তার সাথে আলোচনা না করে বস্তিতে কোন রকমের ফাউন্ডেশন করতে পারে না। তাকে ম্যানেজ করে মাদক ব্যবসাও করা যায়। তার সাথে সমাধান, নইলে মামলা, নইলে তার বাড়ী দখল, গ্রেফতার করে থানা হাজতে পাঠান। টাকার বিনিময়ে আসামি ছাড়া সহ শত অভিযোগ বনানী থানার এস আই তাহের ভূঁইয়ার বিরুদ্ধে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close