২৯ মার্চ ২০২০, রবিবার ০৬:৪৪:১৮ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০২০ ০১:২৩:৩৯ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

মেহেরপুরকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 মেহেরপুরকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

 মেহেরপুর জেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি জোট সরকারের আমলে বিদ্যুত ঘাটতি নয় উৎপাদনেও ভাটা পড়েছিলো। সেই জায়গা থেকে দেশে এখন বিদ্যুত উদ্বৃত্ত। ফলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। শেখ কামাল আইটি ফার্ম উদ্বোধনের ফলে বেকারদের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। দেশে তৈরি হবে দক্ষ জনবল। তিনি আরোও বলেন, আজ সাতটি জেলায় আর মুজিববর্ষেই দেশের সকল ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেরপুর জেলাকে শতভাগ বিদ্যুতায়ন করায় জেলা প্রশাসনের কার্যালয় চত্বরে বেলুন উড়িয়ে উদ্বোধন ঘোষণা করা হয়। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, আজকে মেহেরপুর জেলায় চুরি ডাকাতি নাই, সন্ত্রাসী নাই, চাঁদাবাজি নাই, আপনারা লক্ষ্য রাখবেন যারা ওই কাজগুলো করতো তাদের অনেক গাত্রদাহ হচ্ছে যারা চুরি-ডাকাতি করতে পারছে না তাদের অনেক কষ্ট হচ্ছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর নামের সঙ্গে জড়িত এই মেহেরপুর জেলার মর্যাদা অনেক উচ্চতরে আছে।
এসময় র‌্যালিতে উপস্থিত ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খায়রুল কবির মেনন, জেলা প্রশাসক আতাউল গনি, , সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, সিভিল সার্জন ডাক্তার নাসিরুদ্দিন , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, জেলা জজ কোর্টের পিপি এ্যাড. পল্লব ভট্ট্রাচার্য,  সদর থানার ওসি শাহ দারা খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন,জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মতিউর রহমান মতি সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close