০১ এপ্রিল ২০২০, বুধবার ০১:৫২:৩৬ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৫০:০২ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

টাঙ্গাইলে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা দুই আসামী আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 টাঙ্গাইলে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা দুই আসামী আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি

টাঙ্গাইলে শহরে কলেজছাত্র ইশরাক হত্যা মামলায় গ্রেফতারকৃত আরো দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার বিকেল আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম ওই দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি  লিপিবদ্ধ করেন। এরা হলেনÑ অমিত হাসান (২০) এবং নাইমুর রহমান হিমেল (২০)।

টাঙ্গাইল সদর থানার পরির্দশক (অপারেশন) ও মামলার তদন্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, কলেজ ছাত্র হত্যার ঘটনায় তার পিতা বাদি হয়ে শিহাব, সাব্বির, সোহান ও ফয়সালসহ আরো অজ্ঞাতনামা ৪/৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও স্থানীয় লোকজনের স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামীদের পরিচয় শনাক্ত করে তিনজন আসামী গ্রেফতার করেন। গ্রেফতারকৃত শিহাব ও সাব্বিরকে তিনদিনের রিমান্ডে এনে জিজ্ঞানসাবাদ করেন এছাড়া সোহান আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। হত্যার সাথে তাদের অপর দুই বন্ধু টাঙ্গাইল পৌর শহরের বেপারিপাড়া এলাকার অমিত হোসেন ও হিমেল জড়িত বলে তারা পুলিশকে জানায়। পুলিশ গত বুধবার রাতে কুমিল্লার দাউদকান্দি মেঘনাব্রিজ এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করে। হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তারা  বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

হত্যাকান্ডের শিকার ইশরাক এবং গ্রেফতারকৃত সোহান জেলা আওয়ামী লীগের দুই নেতার অনুসারী ছিলেন। মূলত এলাকার আধিপত্য নিয়ে তাদের মধ্যে বিরোধ বাঁধে। বেশ কিছুদিন আগে ইশরাক আদালতপাড়া এলাকায় সোহানকে এক কক্ষে আটকে রেখে মারধর করে। বিষয়টি তার সম্মানে লাগে। এছাড়াও মাদক নিয়ে তাদের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। সোহান এ কারণে ইশরাককে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে। এ ঘটনায় সে তার বন্ধুদের সহায়তা চায়। পরিকল্পনামত তারা দুইজনসহ অন্য বন্ধুরা এ হত্যাকান্ড ঘটায় বলে স্বীকারোক্তিতে আদালতকে জানান।

উল্লেখ্য, টাঙ্গাইল ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলোজির টেক্সটাইল বিভাগের ছাত্র তানভীর মাহতাব ইশরাককে গত ৫ ফেব্রুয়ারি বিকলে চারটার দিকে কুপিয়ে হত্যা করে লাশ টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানের পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close