০৭ আগস্ট ২০২০, শুক্রবার ১০:৫৬:৩২ এএম
সর্বশেষ:
বৃহস্পতিবার বাড্ডা থানার বেরাইদ এলাকায় বন্ধু দের সাথে বালু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ, একাত্তর টিভির সম্প্রচার বিভাগের কর্মি ইউসুফ জামিল। আজ শুক্রবার ভোরে তার মৃতদেহ উদ্ধার করা হয়।           

১৬ ফেব্রুয়ারি ২০২০ ০৫:২৭:০৭ পিএম রবিবার     Print this E-mail this

অগ্রযাত্রার অগ্রদূত বই এর মোড়ক উন্মোচন

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 অগ্রযাত্রার অগ্রদূত বই এর মোড়ক উন্মোচন

অমর একুশে বইমেলায় অনুষ্ঠিত হয়েছে অগ্রযাত্রার অগ্রদূত সিরিজের তৃতীয় বইয়ের উদ্বোধন - অগ্রযাত্রার অগ্রদূত বইটিতে রয়েছে রাইডার, ক্যাপ্টেন, ফুডম্যান এবং ডেলিভারি এজেন্টদের নিজেকে এবং দেশকে এগিয়ে নেয়ার কিছু গল্প। তাদের জীবনের কিছু সত্য ঘটনা অবলম্বনে লিখিত দুর্দান্ত সব গল্পের সংকলন অগ্রযাত্রার অগ্রদূত বইটি।
 ১৫ ফেব্রুয়ারি, ২০২০, শনিবার সন্ধ্যা ৬ টায় একুশে বইমেলার মোড়ক উন্মোচনী মঞ্চে বইটি উদ্বোধন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পাঠাও এর কয়েকজন রাইডার, যাদের জীবনের গল্পের সমন্বয়ে হয়েছে বই এর সংকলন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও এর সিইও হুসেইন মো. ইলিয়াস, পাঠাও এর সিএফও  ফাহিম আহমেদ, পাঠাও মার্কেটিং লিড সৈয়দা নাবিলা মাহবুব এবং অগ্রযাত্রার অগ্রদূত বইটির লেখক। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় রিপোর্টার ও সাংবাদিকবৃন্দ।
আমাদের পাঠাও লিমিটেডের প্রধান নির্বাহী হোসেইন এম ইলিয়াস উল্লেখ করেছেন -“বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে নিঃস্বার্থ কিছু মানুষ। তাদের নির্ভীক অভিজানের ছোট ছোট কিছু ঘটনা নিয়েই আমাদের অগ্রযাত্রার অগ্রদূত বইটি।”
এই প্রসঙ্গে বিশিষ্ট কথা সাহিত্যিক, নাট্যকার এবং সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, “অগ্রযাত্রার অগ্রদূত বইটি যেভাবে সাধারণ মানুষের মনুষ্যত্ব ও বীরত্বের গল্প সকলের সামনে তুলে ধরেছে, তা নিঃসন্দেহে প্রসংশনীয়। আমি এই উদ্যোগ কে স্বাগত জানাই এবং বিশ্বাস করি `পাঠাও` এর সংশ্লিষ্ট এসব নিঃসার্থ মানুষদের গল্প পাঠকের মনে অনুপ্রেরণা জাগাবে।"

পাঠাও সর্ম্পকে:
পাঠাও বাংলাদেশের বৃহত্তম রাইড শেয়ারিং, ই-কমার্স ও ফুড ডেলিভারি সেবা প্রদানকারী ডিজিটাল প্ল্যাটফর্ম। দেশব্যাপী হাজার হাজার মানুষের জন্য নতুন কর্মসংস্থান তৈরির পাশাপাশি সামগ্রিকভাবে জীবন যাত্রার মান বৃদ্ধিতে পাঠাও কার্যকরী ভূমিকা রেখে চলেছে। দেশের বৃহৎ অবকাঠামো সমস্যার প্রেক্ষিতে পাঠাও একটি বাস্তব সমাধানের দিকে এগোছে। নিজেদেরকে দেশের সর্ববৃহৎ ই-কমার্স ডেলিভারি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠার পর পাঠাও যাতায়াত সেবায় নতুন দিগন্ত উন্মোচিত করেছে। পাঠাও মোটরবাইক, গাড়ির নানামুখী ব্যবহারের পর এবার ফুড সার্ভিসের মধ্য দিয়ে প্রযুক্তিকে ব্যবহার করে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাঠাও বাংলাদেশ সরকারের রাইড শেয়ারিং নীতিমালা ২০১৮ অনুমোদিত প্রথম রাইড-শেয়ারিং প্ল্যাটফর্ম। বর্তমানে পাঠাও দৈনন্দিন জীবনের চাহিদা মেটাতে ডিজিটাল লাইফ স্টাইল প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close