৩০ মার্চ ২০২০, সোমবার ০৬:৫৮:১৪ এএম
সর্বশেষ:

১৬ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৪০:৫০ পিএম রবিবার     Print this E-mail this

সালমান শাহকে নিয়ে কটু মন্তব্য করে তোপের মুখে নায়ক ফারুক

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 সালমান শাহকে নিয়ে কটু মন্তব্য করে তোপের মুখে নায়ক ফারুক

বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। যিনি তার অভিনয় আর স্টাইল দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের মন তিনি আর কেউ নন তিনি সালমান শাহ। স্বল্প সময়ে তিনি বাংলা চলচ্চিত্রকে দিয়ে গেছে অনেক সুপারহিট ছবি।

সম্প্রতি চলচ্চিত্রের মিঞা ভাই খ্যাত চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের সালমান শাহকে নিয়ে একটি ভিডিও সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে ফারুক বলেন, সালমান শাহ কী? আহামরি কি সে এমন, এতো কথা বলো, কী সে… তোমার হাজারো সালমান শাহকে বিট করে দিচ্ছে আমাদের শাকিব। কোথায় নিয়ে চলে গেছে শাকিব। এগুলো ধরলে আমরা কিন্তু কথা বলতে পারি।

বাংলা সিনেমার একসময়কার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ কে নিয়ে কিংবদন্তি ফারুকের এমন মন্তব্যে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। তার ভাইরাল হওয়া এই ভিডিওতে নেচিবাচক মন্তব্যই পড়ছে বেশি।

ভিডিও’র ক্যাপশন হিসেবে লিখা হয়েছে, ফারুক সাহেব নিজেই নিজের শ্রদ্ধার জায়গাটিকে নষ্ট করলো।

সেখানে লিটন সিকদার নামে একজন লিখেছেন- সালমান শাহকে এরকম কথা বলার কারণ, ফারুক সাহেবের ‘সুজন সখী’ ছবিতে তার চেয়ে বেশি দর্শক দেখছেন। এই হিংসার কারণে উনি আর সালমান শাহকে নিয়ে এ ধরনের কথা বলছে।

মানিক খান নামে একজন লিখেছেন, ফারুক মিয়া উনার এই কথাগুলোর জন্য সবার কাছে নিন্দিত হয়ে গেছেন। উনি নিজেকে পচিয়ে দিয়েছেন। উনাকে আর মানুষ সম্মান করবে না। উনার বোঝা উচিত একজন সালমান শাহের মতো জনপ্রিয় হতে উনার আরেক জনম জন্ম নিলেও পারবেন কিনা সন্দেহ। ফারুক মিয়া হিংসুক মানুষ তাই আমাদের সবার প্রিয় নায়ক সালমান শাহের জনপ্রিয়তা কে ভয় পায়।

এমডি সুমন লিখেছেন, মামা ফারুক সাহেব হঠাৎ করে মরহুম সালমান শাহর প্রতি এত রেগে গেলেন কেন? যেই শাকিব খান আমাদের কোনো ভাল কিছু উপহার দিতে পারে নাই, শাকিব খানের শুধু আছে অ্যাকশন।

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় সালমান শাহর। মাত্র চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে অভিনয় করেছেন ২৭টি চলচ্চিত্রে। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে কেয়ামত থেকে কেয়ামত, অন্তরে অন্তরে, দেন মোহর, তোমাকে চাই, বিক্ষোভ, বিচার হবে, চাওয়া থেকে পাওয়া, আনন্দ অশ্রু, আশা ভালোবাসা, জীবন সংসার, মহামিলন, স্বপ্নের পৃথিবী, স্বপ্নের ঠিকানা, এই ঘর এই সংসার, আঞ্জুমান, কন্যাদান, মায়ের অধিকার, প্রেম যুদ্ধ, স্নেহ, সত্যের মৃত্যু নাই, সুজন সখী, তুমি আমার, প্রিয়জন, স্বপ্নের নায়ক, বুকের ভিতর আগুন, প্রেম পিয়াসী।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ঢাকাই চলচ্চিত্র অঙ্গনে সব থেকে বড় শূন্যতা তৈরি করে বিদায় নিয়েছেন সালমান শাহ। তার মৃত্যু নিয়ে রয়েছে নানা রহস্য। আর তার কারণেই এখনও চলছে তার হত্যা মামলা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close