০১ এপ্রিল ২০২০, বুধবার ০১:২৪:৪০ এএম
সর্বশেষ:

১৭ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩৬:০৩ এএম সোমবার     Print this E-mail this

হজ্জ্ব ও মহানবীকে কটূক্তির মামলায় গুলে মদিনা দরবার শরীফের পীর আবুল বাশার কারাগারে

এম.আর রুবেল, ভৈরব, প্রতিনিধি
বাংলার চোখ
 হজ্জ্ব ও মহানবীকে কটূক্তির মামলায় গুলে মদিনা দরবার শরীফের পীর আবুল বাশার কারাগারে

হজ্জ্ব ও মহানবীকে (সা:) নিয়ে কটূক্তি ও কটূক্তির বক্তব্য অনলাইনে প্রচার করে ধর্মীয় অবমাননার অভিযোগে দায়ের করা মামলায় ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের উমনাথপুরের গুলে মদিনা দরবার শরীফের কথিত পীর মাওলানা ইসমাইল উরফে আবুল বাশার আল কাদেরীকে কারাগারে প্রেরণ করছেন বিজ্ঞ আদালত। আজ ১৬ ফেব্র“য়ারি, রবিবার কিশোরগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন পূর্বক জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট উভয় পক্ষের শুনানী শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ধর্মীয় অবমাননা, হজ্ব ও ওমরা সম্পর্কে কটুক্তি করায় ডিজিটাল নিরাপত্তা আইনে কথিত পীর মাওলানা আবুল বাশারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন কিশোরগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: হাবিবুল্লাহ।
ভৈরবের উমনাথপুরের গুলে মদিনা দরবার শরীফের কথিত পীর মাওলানা ইসমাইল উরফে আবুল বাশার আল কাদেরী গত ৩১ ডিসেম্বর ২০১৯ ইং হবিগঞ্জ শহরের একটি মাহফিলে এক ধর্মীয় আলোচনায় ইসলাম ধর্মের হজ্ব ও ওমরা নিয়ে বিদ্বেষমূলক কটুক্তি করায় কিশোরগঞ্জ জজ কোর্টর আইনজীবি মোঃ আমিনুল ইসলাম বাদী হয়ে ভৈরব থানায় ২০১৮ সনের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩০ ধারায় মামলা দায়ের করেন। পরে কথিত পীর মাওলানা ইসমাইল উরফে আবুল বাশার আল কাদেরী হাইকোর্টে ক্রিমিনাল মিস মোকদ্দমা নং- ৩১৮৪/২০২০ করে। গত ১৯ জানুয়ারি বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি রইছ উদ্দিন খান বেঞ্চ চার সপ্তাহের জন্য আগাম জামিন দিয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন। কিশোরগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মাওলানা আবুল বাসার আজ রবিবার হাজির হলে তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন বিজ্ঞ বিচারক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close