৩০ মার্চ ২০২০, সোমবার ০৭:১৮:১৩ এএম
সর্বশেষ:

২৭ মার্চ ২০২০ ০১:২৮:০৯ এএম শুক্রবার     Print this E-mail this

সৈয়দপুরে দোকান ও জনসমাগম বন্ধ করতে প্রশাসন মাঠে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাংলার চোখ
 সৈয়দপুরে দোকান ও জনসমাগম বন্ধ করতে প্রশাসন মাঠে

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্যকারীসহ সৈয়দপুরে জনসমাগম তথা জটলা প্রতিরোধে প্রশাসন মাঠে নেমেছে। গত বুধবার সকাল থেকে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন সম্মিলিতভাবে শহরের প্রধান প্রধান সড়ক ও ব্যবসা কেন্দ্রগুলোতে অভিযান চালায়। এ সময় ওষুধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার, সবজির দোকান ব্যতিত অন্যান্য যেসব ব্যবসা প্রতিষ্ঠান খোলা রয়েছিল তা বন্ধ করে দেয়। সে সাথে রাস্তায় চলাচলকারী পথচারীসহ মোড়ে মোড়ে অবস্থানরত একের অধিক মানুষকে ছত্রভঙ্গ করে নিজ নিজ বাড়িতে অবস্থানের জন্য নির্দেশ প্রদান করা হয়। এতে পুরো শহর ফাঁকা হয়ে যায়। গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের সমন্বয়ে মাঠে ছিল প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।
গত কয়েকদিন থেকে সরকারের নির্দেশনা অমান্য করে সৈয়দপুর শহরের প্রায় প্রতিটি এলাকায় সব ধরণের দোকানপাট খোলা রাখা হয়েছিল। মানুষজনও দলে দলে বের হয়ে বাজার, রাস্তার মোড়সহ বিভিন্ন স্থানে জটলা করে অবস্থান করছিল। এ নিয়ে সচেতন ব্যক্তিরা বিষয়টি নিয়ে প্রশাসনের পদক্ষেপ দাবি করে সোস্যাল মিডিয়ায় সোচ্চার হয়ে উঠে। এর পরিপ্রেক্ষিতে প্রশাসন লোকজনকে সরাতে মাঠে নামে।
এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ জানান, সরকারি নির্দেশনা মোতাবেক আগামী ৪ এপ্রিল পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে এবং জনসমাগম করা যাবে না। শুধু ওষুধ, মুদি ও কাঁচা তরিতরকারির দোকান খোলা থাকবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে। তিনি সৈয়দপুরবাসীকে এ নির্দেশনা মেনে যথানিয়মে ঘরে অবস্থানের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
কাউসার হোসেন সুইট
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close