৩০ মে ২০২০, শনিবার ০৮:৫৪:৪৯ পিএম
সর্বশেষ:
পরিচয় নিশ্চিত না হয়ে কাউকে ঘরে ঢুকাবেন না, কোনো সন্দেহ হলে নিকটস্থ থানাকে অবহিত করুন অথবা ৯৯৯ কল করুন: পুলিশ সদর দপ্তর           

২৮ মার্চ ২০২০ ১০:৫৮:১০ পিএম শনিবার     Print this E-mail this

বগুড়ার প্রেস রিলিজ

বগুড়া অফিস
বাংলার চোখ
 বগুড়ার প্রেস রিলিজ

বগুড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কহ্যান্ড গ্লোবসসহ খাবার সামগ্রী বিতরণ করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোন ভাইরাস প্রতিরোধে গরীব ও দুঃস্থদের মাঝে বিশেষ খাবার সামগ্রীসহ উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকালে শহরের কলোনী এলাকায় মেসার্স লাখিন এন্টারপ্রাইজ এর উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাস্ক, হ্যান্ড গ্লোবস, সাবান, চাল, ডাল, আটা, তেল ও আলু সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও যুবলীগ নেতা ইঞ্জিঃ খায়রুল আলম লাখিন। বিতরণকালে তিনি বলেন, স্ব স্ব বাড়ীতে পরিবারের সবাইকে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে বেশি বেশি হাত ধুতে হবে।  করোনা ভাইরাস এর সংক্রামনকে একটি বৈশি^ক প্রাদুর্ভাব হিসেবে ঘোষনা করেছে। তবুও করোন ভাইরাসে আতংকিত না হয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা নিজেরা সর্তক থাকলেই এ ভাইরাস বিস্তার লাভ করতে পারবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে যে সকল নির্দেশনা দিয়েছেন তা সকলেরই মেনে চলা উচিৎ। আশা করি আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলবো। তিনি আরো বলেন, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধ করতে শহরের বিভিন্ন এলাকায় সচেতনতা মূলক কাজ হচ্ছে। তাই আসুন আমরা নিজেরা সতর্ক থাকি এবং অপরকে সতর্ক থাকতে পরামর্শ দেই।

২ হাজার পরিবারের মাঝে মাস্ক-সাবান বিতরনকরলেন কাউন্সিলর সিপার

 বিশ্বব্যাপি মরণঘাতী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে এবং সংক্রমণ রোধে, গরিব অসহায় দিন মজুরদের বস্তিতে বাড়ি বাড়ি গিয়ে ২ হাজার পরিবারের মাঝে মাস্ক ও এন্টিসেপটিক সাবান নিজে পৌঁছে দেন বগুড়া পৌরসভার ১১নং ওয়ার্ডের চার বারের জনপ্রিয় কাউন্সিলর ও জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার।  এসময় তিনি প্রয়োজনীয় কাজ ছাড়া ঘড়ের বাহিরে না যাওয়া, শিশু, বয়োঃবৃদ্ধ, এবং বিশেষ করে নারীদের নিজ ঘড়, রান্নাঘর, ফ্রীজ, টিভি রিমোট, সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র জীবানু নাশক লিকুইড (ক্লোরেক্স) স্প্রে দিয়ে বারবার পরিস্কার করতে আহবান জানান। বিতরণকালে উপস্থিত ছিলেন কৃষকদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মেদ বিন বিল্লাহ শান্ত, ব্যাংকার আরিফ, দিলবর, যুবনেতা কবিরুল ইসলাম, আবু তালেব জালাল, এস. এম আলাল, মনোয়ার হোসেন হীরা, রাজিব, মোমিন, বিপ্লব, প্রমুখ।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close