২৭ মে ২০২০, বুধবার ০৫:৪৯:৩৫ এএম
সর্বশেষ:
পরিচয় নিশ্চিত না হয়ে কাউকে ঘরে ঢুকাবেন না, কোনো সন্দেহ হলে নিকটস্থ থানাকে অবহিত করুন অথবা ৯৯৯ কল করুন: পুলিশ সদর দপ্তর           

২৯ মার্চ ২০২০ ১২:০৭:১৭ এএম রবিবার     Print this E-mail this

বোরহানউদ্দিনে পাওয়ার প্লান্টটি ভারতীয় কোম্পানি বলে কোয়ারেন্টাইন থাকার নির্দেশ মানছে না

খোকন কর্মকার বিশেষ প্রতিনিধি
বাংলার চোখ
 বোরহানউদ্দিনে পাওয়ার প্লান্টটি ভারতীয় কোম্পানি  বলে কোয়ারেন্টাইন থাকার নির্দেশ মানছে না

করোনা ভাইরাসে যখন সারাদেশ লকডাউন,আতহবন্কিত সাধারন জনগন,ভোলার জেলার কর্তাব্যাক্তিরা যখন নিঘুম রাত কাটাচ্ছে অফিস আদালত ,ব্যবসা প্রতিষ্টান বন্ধ সেখানে বোরহানউদ্দিনে পাওয়ার প্লান্টটি অরক্ষিত থাকে কিভাবে?  এ প্রশ্ন বোরহানউদ্দিনের সচেতন মহলের।
তথ্য মতে বোরহানউদ্দিনের গ্যাস ভিত্তিক নতুন ২২০ মেঘওয়াট বিদ্যূৎ প্লান্ট নির্মান কাজ করছে ভারতীয় কোম্পানি। কিন্তুু বর্তমানে করোনা ভাইরাসে বোরহানউদ্দিনকে লকডাউন করে সকলকে হোম কোয়ারেন্টাইন থাকার নিদ্দের্শ দিয়েছেন উপজেলা প্রশাসন। কিন্তুু সে নিদ্দের্শ মানছে না ভারতীয় কোম্পানি। প্রায় ৫শত কর্মকর্তা কর্মচারী   কাজ করছে উক্ত প্রকল্পে। বর্তমান পরিস্হিতিতে কর্মকর্তা কর্মচারীরা সেখানে আসা যাওয়া করলেও তারা মানছেনা সামাজিক দূরত্ব। প্রকল্পের ভিতরে কর্মচারীদের রেখে বাহির থেকে আটকিয়ে রাখা হয় মূল ফটক।বাহিরে থেকে বুজাই যাবেনা ভিতরে কেউ আছে কিনা? ধংস হচ্ছে মানবতা,অমান্য হচ্ছে সমাজিক দূরত্ব।
এছাড়া ঐই প্রকল্পের ভারতীয় নাগরিকরা কিছু দিন পূর্বে ভারত থেকে আসলেও তারা বিধি নিষেধ না মেনে অবাধে চলাফেরায় করোনা ঝুকি বেড়ে যাওয়ার সম্ভবনা প্রকট।ফলে বোরহানউদ্দিন বাসীকে করোনা থেকে মুক্ত করতে সরকার ঘোষিত  আগামী ৪এপ্রিল পযর্ন্ত প্রকল্প বন্ধ রেখে সকলকে হোম কোয়ারেন্টাইননে রাখার জন্য প্রশাসনের হস্তক্ষেপ ও সুদৃষ্টি কামনা করছে বোরহানউদ্দিন বাসী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close