০৪ জুলাই ২০২০, শনিবার ০৭:০৬:২৪ পিএম
সর্বশেষ:
দেশে মোট এক লাখ ৫৯ হাজার ৬৭৯ জন করোনায় আক্রান্ত            দেশে করোনায় আক্রান্ত হয়ে এক হাজার ৯৯৭ জনের মৃত্যু হয়েছে            ২৪ ঘণ্টায় ২৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৮৮            চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে বিএসএফ গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত            তিস্তার পানি বিপদসীমার ২২ সেন্টিমিটার উপরে,১৫ চরের মানুষ আতঙ্কে            অস্ত্রসহ মাতাল অবস্থায় আটক বিএসএফ সদস্যকে ফেরত দিলো বিজিবি।            আজ থেকে ২১ দিনের লকডাউনে ওয়ারী এলাকা            বিশ্বে করোনায় মৃত পাঁচ লাখ ২৫ হাজারের বেশি           

০৪ এপ্রিল ২০২০ ১২:৫২:৪৩ এএম শনিবার     Print this E-mail this

জয়পুরহাটে কর্মহীন অসহায়, পংগু,হত দরিদ্রদের মাঝে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ

জয়পুরহাট প্রতিনধি
বাংলার চোখ
 জয়পুরহাটে কর্মহীন অসহায়, পংগু,হত দরিদ্রদের মাঝে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ

 করোনাভাইরাসের প্রভাবে জয়পুরহাটে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া হত দরিদ্র , ও পংগু ও বিভিন্ন অসহায় মানুষের মাঝে নিজস্ব তহবিলথেকে ,বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে জয়পুরহাট ১ আসনের সংসদসদস্য প্রাথী, জেলা বিএনপির সহসভাপতি ফজলুর রহমান।

 শুক্রবার বিকেলে সদর উপজেলার বিভিন্ন এলাকায়  এ সব খাদ্য সামগ্রী (চাল, আটা,ডাল, তেল,সাবান ) বিতরণ করা হয়। কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলেদেন জেলা বিএনপির সহসভাপতি ফজলুর রহমান।
খাদ্য সামগ্রী বিতরণের সময় ফজলু রহমান বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের উদ্যোগে আমি ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন। বেশি বেশি করে আল্লাহকে স্মরণ করুন। আওয়ামীলীগ বলছে এই দুর্যোগ মুহুর্তে মাঠে নেই? আমরা তারেক রহমানের নির্দেশে অসহায় মানুষের পাশে আছি ইনশাআল্লাহ থাকবো এনিয়ে আমরা রাআওয়াশীলীগের মত রাজনীতি করতে চাইনা।


তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। যতদিন দুর্যোগ থাকবে ,বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।  

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলী হাসান মুক্তা, মাসুদ রানা প্রধান, গোলজার হোসেন, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন, জেলা যুবদলের  প্রচার সম্পাদক মঞ্জুরে মওলা পলাশ, জেলা সেচ্ছা সেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, বিদুৎ ,দোগাছি ইউপি সভাপতি আবুবকর সিদ্দিক ,সহঅন্যন্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন্ ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close